whatsapp channel

বউকে সন্দেহ করে চরম সিদ্ধান্ত নিল স্বামী, বাচ্চাদের জন্য এই সিরিজ একদম উপযুক্ত নয়

সদ্য বিয়ে হয়েছে। এবার সুহাগ রাত সেলিব্রেশন। সিল কাটা নিয়ে ভীষণ উত্তেজনা স্বামীর মনে। সে বউকে বোঝাচ্ছে একবার সিল কাটলে রক্তক্ষরণ হতে পারে এবং সে যেন জোরে একটা চিৎকার করে।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

সদ্য বিয়ে হয়েছে। এবার সুহাগ রাত সেলিব্রেশন। সিল কাটা নিয়ে ভীষণ উত্তেজনা স্বামীর মনে। সে বউকে বোঝাচ্ছে একবার সিল কাটলে রক্তক্ষরণ হতে পারে এবং সে যেন জোরে একটা চিৎকার করে। ব্যাস, এটা করতে পারলেই সুহাগ রাত জমে ক্ষীর। বিয়ের পরের দিন সকালে ধান ক্ষেতে চাষ করতে গেলে বন্ধুদের সঙ্গে সুহাগ রাতের অভিজ্ঞতা শেয়ার করে ওই পুরুষটি। সেখানে গিয়ে জানতে পারে যে ওর বউয়ের সিল আগে থেকেই কাটা ছিল। এরপর জাগে সন্দেহ। এই সন্দেহ নিয়ে ডাক্তারের কাছে ছুটে যায়। বউকে আগের মতন করে তোলার জন্য অপারেশন প্রয়োজন, এতে অনেক খরচ। তখন সে জমি বাড়ি বিক্রি করে বউকে ডাক্তারের কাছে নিয়ে যায়। আসলে এখানে ওয়েব সিরিজের নাম ‘seal 2’ হলেও, এখানে একটি মেয়ের ভার্জিন থাকা নিয়ে বিষয়। গল্পে, এটাই বোঝানো হয়েছে যে পুরুষটির স্ত্রী ভার্জিন নয়, এবং বিয়ের আগে অন্য কোনো পুরুষের সঙ্গে নিশ্চিত শারীরিক সম্পর্ক ছিল তার।

Advertisements

আসলে, এই সিরিজটি একটি নবদম্পতির কাহিনী ঘিরে তৈরি। গল্পটি তাদের বিবাহিত জীবনকে ঘিরে এবং কীভাবে দুজন একে অপরের প্রতি অনুরাগী হয়ে ওঠে সেসব নিয়ে। গল্পে একটা দারুন বার্তা থাকলেও এই গল্প একেবারেই প্রাপ্তবয়স্কদের জন্য। মেয়েদের ভার্জিনিটি ও পরকীয়াকে কেন্দ্র করেই এই সিরিজ। সুতরাং, এই ধরনের সিরিজ একা দেখা শ্রেয়।

Advertisements

Advertisements

উল্লেখ্য, শিশুশিল্পী হিসাবে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ‘Black’ সিনেমায় অভিনয় করেছিলেন এই কাহিনীর মুখ্য নারী চরিত্র। ওয়েব সিরিজ ‘seal’ এ দেখা মিলেছে আয়েশা কাপুরের (Ayesha Kapoor)। ২০০৫ সালে মুক্তি পায় ব্ল্যাক। সেইসময় শিশু শিল্পী হিসেবে সিনেমায় কাজ করেন আয়েশা। পরবর্তীতে ২০০৯ সালে ‘সিকান্দার’ ছবিতেও অভিনয় করেন। শুধু দুটো সিনেমা করেই বলিউড থেকে উধাও হয়ে যান তিনি। বহু বছর পর তাকে দেখা যাচ্ছে সাহসী ওয়েব সিরিজ ‘সিল ২’ (Seal 2) কাহিনীতে।

Advertisements

এই সিরিজটি প্রথম ২০২১ এ OTT অ্যাপ প্রাইম শটস-এ মুক্তি পায়, পরে, ২১-ফেব্রুয়ারি-২০২২ এ। এখনও এর প্রত্যেকটা পর্ব মারাত্মক হিট। আসলে এই কাহিনী যেমন প্রাপ্তবয়স্কদের জন্য তেমনই কমেডিতে ভরপুর। তাহলে চলুন দেখে নেওয়া যাক সিরিজের ছোট্ট অংশ।

whatsapp logo
Advertisements