Hoop StoryHoop Viral

Viral: শরীরে জমেছে মেদ, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত বুদ্ধিমান বিড়াল, ভাইরাল ভিডিও

শরীরচর্চা করার জন্য জিম হল অসাধারণ একটি জায়গা। বাড়িতে যদি শরীরচর্চা করতে অসুবিধা হয়, বা যদি মনে হয় অনেকের সঙ্গে একসঙ্গে আনন্দ করতে করতে শরীরচর্চা করবেন, তাহলে অবশ্যই জিমে যেতে পারেন। এই ধরনের জিম এখন শহর ছাড়াও মফস্বল এলাকাতেও প্রায়ই দেখা যায়। এখানে নাচের মাধ্যমে অর্থ অথবা শরীরচর্চার বিভিন্ন যান্ত্রিক পদ্ধতিতে আপনাকে সুস্থ রাখার চেষ্টা করা হয়। সুস্থ থাকতে গেলে শরীরচর্চা করতেই হবে।

শরীরচর্চা করতে এবার জিমে গেছে এক ছোট্ট বিড়ালছানা। বিড়ালের কান্ডকারখানা দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন হাসির রোল উঠেছে। মানুষের দেখাদেখি সেও যে একটু শরীর চর্চায় মন দিয়েছে তাই মনে হচ্ছে। কোন কথা নেই, সোজা গিয়ে জিমে একটি যন্ত্রের নিচে শুয়ে পড়ে রীতিমতন মাথা তুলে কয়েকবার এমন অঙ্গভঙ্গি করছে যে যেন সে জিম করতে এসেছে। ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই এক লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি।

বাড়িতে থাকা বিড়াল, কুকুর দিয়ে নানান কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়া মারফত ভাইরাল হয়। কিন্তু জিমের মধ্যে এমন শরীর চর্চা করছে, এমন বিড়াল সহজে কিন্তু দেখা যায় না। আপনি যদি শরীরচর্চা করেন তাহলে আপনার বাড়িতে থাকা পোষ্যটিকে কিন্তু এমন শরীরচর্চা করতে শেখাতে পারেন। এরা মালিক কে কিন্তু অবিকল নকল করে, কিন্তু এতটা করবে এমনটা হয়তো কেউ ভাবতে পারেনি। তাই দেরি না করে চটজলদি দেখে ফেলো অসাধারণ এই ভিডিওটি।

Hoophaap -এর পাতায় দেখে নিন অসাধারণ এই মজার ভিডিওটি –

whatsapp logo