whatsapp channel

Payel De: পায়েল দে-র জীবনে নতুন অধ্যায়ের সূচনা, অভিনেত্রীর পাশে বৃহত্তর পরিবার

যেখানে সমস্ত আবাসনগুলিতে ইদানিং সবাইকে বহুঝামেলা-ঝঞ্ঝাটের সম্মুখীন হতে হয়। সেখানেই উদাহরণ স্থাপন করলেন অভিনেত্রী পায়েল দে (Payel De)-এর আবাসনের প্রতিবেশীরা। পায়েল সম্প্রতি বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘মুখোশ'-এ অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

যেখানে সমস্ত আবাসনগুলিতে ইদানিং সবাইকে বহুঝামেলা-ঝঞ্ঝাটের সম্মুখীন হতে হয়। সেখানেই উদাহরণ স্থাপন করলেন অভিনেত্রী পায়েল দে (Payel De)-এর আবাসনের প্রতিবেশীরা। পায়েল সম্প্রতি বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘মুখোশ’-এ অভিনয় করেছেন। এই ফিল্মের মাধ্যমে পায়েলের বড় পর্দায় ডেবিউ উপলক্ষ্যে রীতিমতো সেলিব্রেশনের আয়োজন করেছিলেন পায়েলের প্রতিবেশীরা।

ফুলের তোড়া, চকোলেট কেক, প্রচুর চকলেট সবকিছু নিয়ে গ্র্যান্ড সেলিব্রেশন হল পায়েলের জন্য। পায়েল তাঁর প্রতিবেশীদের এই অভিনব উদ্যোগে আপ্লুত। এ যেন তাঁর পরিবারের বৃহত্তর সংস্করণ। আবেগতাড়িত হয়ে পায়েল বললেন, এই সেলিব্রেশন তাঁর কাছে এক বিরাট উপহার যা তাঁকে বাকরুদ্ধ করে দিয়েছে। পায়েল মনে করেন ‘মুখোশ’ তাঁর অভিনয় জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি অধ্যায় এবং এই সেলিব্রেশন তাঁর যাত্রাপথের সাফল্য। তাঁর এই বৃহত্তর পরিবারের ভালোবাসা তাঁকে ঋদ্ধ করেছে।

‘মুখোশ’ মুক্তি পেয়েছে বড় পর্দায়। এই ফিল্মে পায়েলের বিপরীতে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। সহ-অভিনেতা অনির্বাণের নম্রতা পায়েলকে মুগ্ধ করেছে। ‘মুখোশ’-এ পায়েলের অভিনয় প্রশংসিত হয়েছে। কিন্তু ‘মুখোশ’-এ সিরিয়াস চরিত্রে অভিনয় করা সত্ত্বেও নেটিজেনদের অধিকাংশই তাঁকে দেখতে চান মা দুর্গার রূপে। তাঁদের মতে, দুর্গার রূদ্ররূপ ও স্নিগ্ধতা একই সঙ্গে পায়েলের চেহারায় ধরা পড়ে। ‘দুর্গা’ ধারাবাহিকের মাধ্যমেই পায়েলের অভিনয়ের শুরু। কিন্তু পায়েল জানিয়েছেন, এখনও অবধি কোনো চ্যানেল কর্তৃপক্ষ মহালয়ার অনুষ্ঠানে মা দুর্গার চরিত্রে অভিনয়ের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেননি।

সামান্য বিরতির পর এই মুহূর্তে পায়েল অভিনয় করছেন ‘দেশের মাটি’-তে। সেখানেও নজর কেড়েছেন তিনি। পুত্রসন্তান মেরাখের জন্মের পর মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন পায়েল। এছাড়াও করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ ছিল। ফলে পায়েলও একটু বিশ্রাম পেয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media