Hoop News

Peon Recruitment: পিওন সহ একাধিক শূন‍্যপদে নিয়োগ হচ্ছে, অষ্টম শ্রেণি পাশেই মোটা টাকা বেতনের সুযোগ

আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হন এবং চাকরির খোঁজে থাকেন তবে আপনার জন‍্য এই প্রতিবেদনটি খুবই কাজের হতে চলেছে। যারা কর্মহীন, একটি চাকরির অপেক্ষায় রয়েছেন তাদের জন‍্য জানিয়ে দিই, পিওন সহ (Peon Job Recruitment) বিভিন্ন পদে আবেদন শুরু হয়েছে। BECIL এর তরফে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার স্থায়ী নাগরিক হলে এই পদের জন‍্য আবেদন করা যেতে পারে‌।

পদের নাম

নতুন করে মেসেঞ্জার/ পিওন সহ একাধিক শূন‍্যপদে শুরু হয়েছে নিয়োগ।

বয়স সীমা

যারা এই পদে আবেদন করতে চান তাদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ‍্যে। তবে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন‍্য সরকারি নিয়মে পাওয়া যাবে বয়সের ছাড়।

শিক্ষাগত যোগ‍্যতা

যারা আবেদন করতে চান তাদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে নূন‍্যতম অষ্টম শ্রেণি পাশ করে থাকতে হবে। এছাড়া ইচ্ছুক চাকরিপ্রার্থীদের কোনো রকম অভিজ্ঞতার প্রয়োজন নেই।

বেতন সীমা

নির্বাচিত প্রার্থীরা পিয়ন পদের জন‍্য প্রতি মাসে বেতন পাবেন ১৯,২৭৯ টাকা। এছাড়াও নির্বাচিত চাকরিপ্রার্থীরা বিভিন্ন সুযোগ সুবিধাও পাবেন।

আবেদন পদ্ধতি

ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অনলাইনে নাম নথিভুক্ত করতে হবে। এর জন‍্য প্রথমেই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন রেজিস্ট্রেশন ফর্মটি সঠিক ভাবে পূরণ করতে হবে। তারপর লগ ইন করে বাকি ফর্মটিও প্রয়োজনীয় তথ‍্য দিয়ে ফিলাপ করে তারপর সাবমিট করতে হবে।

উল্লেখ‍্য, ২৪ শে জুন পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। বাড়িতে বসে মোবাইলেও আবেদন করা সম্ভব।

Related Articles