Arpita Mukherjee: মাখোমাখো প্রেম উধাও! পার্থর বিরুদ্ধে বোমা ফাটালেন চর্চিত প্রেমিকা অর্পিতা

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

পশ্চিমবঙ্গে নিয়োগ দুর্নীতি মামলায় গত প্রায় ন’মাসেরও বেশি সময় ধরে জেলের অন্ধকারে দিন কাটাচ্ছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। আর এই দীর্ঘদিন আদালতে সশরীরে হাজির হননি তিনি। ভার্চুয়াল মাধ্যমেই আদালতে হাজিরা দিতেন তিনি। আর এই ন’মাস পর সশরীরে আদালতে হাজিরা দিলেন অর্পিতা। জামিনের আবেদনের শুনানিতে আদালতে হাজিরা দেন। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া পাহাড়প্রমাণ টাকার মালিক কে, সেই প্রশ্ন করা হয় নিয়োগ দুর্নীতিতে অভিযুক্তকে। তবে কোনও উত্তর দেননি তিনি। কিন্তু বলে গেলেন গুরুত্বপূর্ণ কিছু কথা।

সোমবার সিবিআই আদালতে অর্পিতা মুখোপাধ্যায়ের জামিনের আবেদনের শুনানি হয়। তখনই নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন অর্পিতার আইনজীবী। বেলঘরিয়ার ফ্ল্যাট অনন্ত টেক্সফ্যাবের রেজিস্টারর্ড অফিস প্রসঙ্গে অর্পিতা বলেন, “বেলঘরিয়ার ফ্ল্যাট অনন্ত টেক্সফ্যাবের রেজিস্টারর্ড অফিস ছিল। আমার সাথে অনন্ত টেক্সফ্যাবের সম্পর্ক কি! আমাকে ব্যবহার করা হয়েছিল অনন্ত টেক্সফ্যাবের শেয়ার ট্রান্সফার করার জন্য। পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রীর মৃত্যুর পর মেয়ে বিদেশে থাকায় এটা করা হয়। পার্থ-ঘনিষ্ঠ একজন জোর করে এটা করেছিল। ওই সংস্থার সব ক্ষমতা পার্থর হাতেই ছিল।”

এছাড়াও তাঁর ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ঘটনায় অর্পিতা এদিন বলেন, “বিভিন্ন সংস্থায় থাকা টাকা পার্থর, আমার নয়। ইডি-র তদন্তই তাই বলছে। নগদ আর গয়না যেগুলি উদ্ধার হয়েছে সেগুলিও অনন্ত টেক্সফ্যাবের। এটা ইসি-র তদন্তে প্রকাশ হয়েছে। ওই সংস্থার ১০০ শতাংশ শেয়ার হোল্ডার পার্থর পরিবারের হাতেই ছিল, সেটা মনোজ জৈন বলেছেন। এই সব সংস্থার সব কাজও হত পার্থর বাড়িতে।” এরপরই অর্পিতার দাবি, “এটা যদি দাবা খেলা হয় তাহলে তার রাজা কে সেটা পরিস্কার। আমার বয়স্ক মা রয়েছেন, আমার পালানোর সম্ভাবনা নেই।”

প্রসঙ্গত, গত ২২ জুলাই তৃণমূলের তৎকালীন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সেখানে তাঁরা পার্থবাবুর সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায় নামে এক অভিনেত্রীর জয়েন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পান। এর পর দক্ষিণ কলকাতায় অর্পিতার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে প্রায় ২০ কোটি টাকা উদ্ধার করেন তাঁরা। অর্পিতার বরাহনগরের আরও একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে মেলে প্রায় ২৭ কোটি টাকা।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা