Hoop StoryHoop Viral

শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও রিয়েলিটি শোয়ে যুবকের নাচে মুগ্ধ বিচারকরা, তুমুল ভাইরাল ভিডিও

কখনো কখনো জীবনে এমন কিছু ঘটনা ঘটে যা সত্যি ভেবে কূলকিনারা খুঁজে পাওয়া যায়না যে কেন এমন ঘটল বা এর কারণ কি বা এর পরিণতি বা কি। কিন্তু কখনো আবার জন্ম থেকেই মাতৃগর্ভ থেকেই মানুষ এমন রূপ এবং আকার নিয়ে জন্মায় যার জন্য বারবার ঈশ্বরকে ডাকা ছাড়া আর কোন উপায় থাকেনা। শারীরিক প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও নিজের মনের জোরে শুধু সামনের দিকে এগিয়ে গেছেন এক যুবক।

মাহি তেরি চুনারিয়া- গানটি সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করে রিয়েলিটি শোয়ের বিচারকদের একেবারে মুগ্ধ করেছেন এই যুবক। শরীরের আকারের দিক থেকে বেশ খাটো অঙ্গ-প্রত্যঙ্গ স্বাভাবিক নয় অন্তত আর পাঁচটা মানুষের মতো নয় কিন্তু তার নাচের ভঙ্গিমা এবং তার আবেদনশীলতা সত্যি দেখে তারিফ করার মতো।

হয়তো একসময় অনেক ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হয়েছেন তার এই শারীরিক রূপের জন্য কিন্তু তিনি প্রমাণ করে দিয়েছেন যে আর পাঁচটা লোকের বাজে কথাকে মাথায় না নিয়ে শুধুমাত্র নিজের মনের ইচ্ছা এবং মনের জোরকে সম্বল করে কিভাবে সামনের দিকে এগিয়ে যাওয়া যায়। দর্শকাসনে বসে থাকা তার মা-বাবা ও তার এমন সুন্দর নৃত্য পরিবেশন দেখে যথেষ্ট আবেগঘন হয়ে পড়ছেন। চোখ দিয়ে গড়িয়ে পড়ছে আনন্দাশ্রু। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে ও রীতিমতন ভাইরাল হয়েছে শুধু বিচারক এবং তার পিতা-মাতাই নয়, নেটিজেনরা যথেষ্ট প্রশংসা করেছেন এই যুবকটির।

Related Articles