BollywoodHoop Plus

Poonam Pandey: ‘বেঁচে আছি আমি’, মৃত্যুর খবর ছড়ানোর পরদিন সশরীরে বিশেষ বার্তা পুনমের

তিনি আছেন। বেঁচে আছেন। তাও বেশ বহাল তবিয়তে। শুক্রবার আচমকাই মৃত্যুর খবর ছড়িয়ে সকলকে হতভম্ব করে দিয়ে শনিবার বোমা ফাটালেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। সকলের এখন কার্যত ভূত দেখার মতোই চমকানোর জোগাড়। এদিন সশরীরে একটি ভিডিও বার্তা দিয়ে পুনম আশ্বস্ত করলেন, তাঁর মৃত্যু হয়নি। তিনি বেঁচে রয়েছেন। সকলকে ব্যতিব্যস্ত করার জন্য ক্ষমাও চেয়েছেন। কিন্তু হঠাৎ এমন কাণ্ডের কারণটা কী?

শুক্রবার সকালে হঠাৎ করেই খবর ছড়ায়, পুনম পাণ্ডে মৃত। জরায়ুর ক্যানসারে আক্রান্ত হয়ে নাকি প্রয়াত হয়েছেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম এই খবর শেয়ার করা হয়। তারপর তাঁর টিমের তরফেও জানানো হয় খবরের সত্যতা। এদিন পুনমের টিমের তরফে জানানো হয় মারণ রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করে মৃত্যু হয়েছে পুনমের। অভিনেত্রীর পরিবারের তরফে তাঁর টিমকে জানানো হয় এই খবর। তবে ঠিক কবে থেকে তাঁর ক্যানসার ধরা পড়ে তা জানা যায়নি।

এই খবরে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। আদৌ এই খবর কতটা সত্যি নাকি কোনো স্টান্ট তা নিয়ে উঠেছিল প্রশ্ন। অনেকে আবার দুঃখ প্রকাশও করেছিলেন পুনমের মৃত্যুর খবরে। শনিবারই জানা গেল আসল ঘটনা। একটি ভিডিও বার্তা দিয়ে পুনম জানালেন, তিনি বেঁচে আছেন। জরায়ুর ক্যানসারে মারা যাননি। আসলে এই সবটাই ছিল সার্ভিকাল ক্যানসারের বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার জন্য একটি প্রচারের অংশ। অন্যান্য ক্যানসারের মতো নয় সার্ভিকাল ক্যানসার। যথাযথ চিকিৎসা এবং সঠিক সময়ে রোগ নির্ণয় এবং HPV ভ্যাকসিনেই এই ক্যানসারকে নির্মূল করা সম্ভব। কিন্তু অনেক মহিলাই এ বিষয়ে অবগত নন। তাই এ বিষয়ে সচেতনতা তৈরি করতেই এমন একটি ‘স্টান্ট’ পুনমের।

যদিও বিষয়টা প্রকাশ্যে আসতে নেটিজেনরা যেমন অবাক হয়েছেন, ততটাই বিরক্তও হয়েছেন অনেকে। অবশ্য অতীতেও পুনমের নামের সঙ্গে কম বিতর্ক জড়ায়নি। কিন্তু নিজের মৃত্যুর খবর ছড়িয়ে এমন একটি স্টান্ট প্রায় সকলের কাছেই ছিল অপ্রত্যাশিত।

Related Articles