Hoop VideoHoop Viral

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ স্ত্রী, মিষ্টি বসুর সাহসী দৃশ্যের এই সিরিজ দেখুন দরজা বন্ধ করে

দর্শকদের ক্রমবর্ধমান চাহিদাকে মাথায় রেখে ক্রমেই বাড়ছে OTT প্ল্যাটফর্মের (OTT Platform) সংখ্যা। হরেক রকম, হরেক মানের প্ল্যাটফর্ম এখন উপলব্ধ দর্শকদের কাছে। পছন্দ মতো এবং অবশ্যই বাজেট বুঝে যে কোনো একটি প্ল্যাটফর্ম বেছে নিন। তারপর নিজের বাড়িতে বসেই যেকোনো সময়ে দেখতে পারবেন যেকোনো ওয়েব সিরিজ (Web Series)। এমনি একটি জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম হল ULLU (ULLU Platform)। যারা একটু বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি ইতিমধ্যেই ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন। সিরিজটির নাম ‘সলাহকার’।

বেশ কিছুদিন আগেই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে সিরিজটি। ট্রেলার থেকে সিরিজের গল্পের ব্যাপারে যা জানা যায় তা হল, সিরিজের প্রধান চরিত্র হল তিনজন। স্বামী তার স্ত্রীকে সুখী করতে অক্ষম। এতে তাদের দাম্পত্য জীবনে প্রভাব পড়তে থাকে। আর সেই সুযোগেই ওই ফাঁক ধরে তাদের মাঝে চলে আসে মেয়েটির প্রেমিক। কিন্তু এর পেছনে রয়েছে একজনের ষড়যন্ত্র। সে কে? সিরিজের পর্বগুলি দেখলেই তা জানা যাবে। ULLU প্ল্যাটফর্মের সংশ্লিষ্ট ওয়েব সিরিজটি ইতিমধ্যেই দর্শকদের ভালো সাড়া পেয়েছে। বিশেষ করে অভিনেত্রী মিষ্টি বসুকে বেশ পছন্দ করছেন সকলে।

কিন্তু সিরিজটি দেখতে চাইলে কীভাবে দেখবেন? এর জন্য ULLU প্ল্যাটফর্মে একটি সাবস্ক্রিপশন প্ল্যান কিনতে হবে। নিজের সুবিধা মতো সাবস্ক্রাইব করে নিলেই আপনি দেখতে পারবেন সিরিজের প্রতিটি পর্ব। তাহলে আর দেরি কেন? সাবস্ক্রিপশন নিয়ে দেখতে শুরু করে দিন পছন্দ মতো ওয়েব সিরিজ।

Related Articles