whatsapp channel
BollywoodHoop Plus

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জীবনে এলো সুখবর, অবশেষে ছুঁয়ে দেখলেন তাঁর ‘সোনা’-কে

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) বরাবর স্বপ্ন দেখতে ভালোবাসেন এবং তাকে পূর্ণ করেন। 26 শে জুন দিনটিকে অনায়াসেই প্রিয়াঙ্কার স্বপ্ন ছোঁয়ার দিন বলা যায়। টানা তিন বছর ধরে যাবতীয় পরিকল্পনা ও পরিশ্রমের ফসলকে অবশেষে চাক্ষুষ করলেন প্রিয়াঙ্কা। দেখলেন তাঁর ‘সোনা’-কে।

লন্ডন থেকে প্রিয়াঙ্কা নিউ ইয়র্ক এলেন শুধুমাত্র তাঁর ভারতীয় খাবারের রেস্টুরেন্ট ‘সোনা’-কে দেখার জন্য। এদিন নিজের বিজনেস ভেঞ্চার ‘সোনা’-কে দেখে খুশি উপচে উঠেছিল প্রিয়াঙ্কার চোখে-মুখে। ‘সোনা’-য় এসে ডায়েট ভুলে প্রিয়াঙ্কা প্রথমেই খেলেন ফুচকা এবং তারপর ধোসা ও পকোড়াও। ‘সোনা’-য় কাটানো মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, তাঁর এখনও বিশ্বাস হচ্ছে না, তিনি ‘সোনা’-য় এসেছেন। তিনি লিখেছেন, কতটা ভালোবাসা দিয়ে, পরিশ্রম করে তাঁরা ‘সোনা’-কে তৈরি করেছেন। প্রিয়াঙ্কা জানিয়েছেন, সোনা তাঁর হৃদয়ের অংশ।

গত বছর ‘সোনা’-র ভিতপুজো হলেও লকডাউনের কারণে ‘সোনা’-র কাজ থেমে গিয়েছিল। ‘সোনা’-র ভিত পুজোর দিন প্রিয়াঙ্কার সঙ্গে উপস্থিত ছিলেন নিক জোনাস (Nick jonas) ও প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (madhu chopra)। ‘সোনা’ নামটি নিকের দেওয়া। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের সময় ভারতে গিয়ে প্রিয়াঙ্কাকে প্রচুর সোনার গয়না পরতে দেখেছিলেন নিক। তখন নিক জেনেছিলেন, ইংরাজি ‘গোল্ড’ শব্দের অর্থ হল ‘সোনা’। এই নামটি নিকের মনে ধরে গিয়েছিল। তাই প্রিয়াঙ্কার রেস্টুরেন্টের নামকরণের সময় নিক এই নামটি সাজেস্ট করেছিলেন।

চলতি বছরের মার্চ মাসে ‘সোনা’-র উদ্বোধন হয়। প্রিয়াঙ্কা ‘সোনা’-র ছবি শেয়ার করে লিখেছিলেন নিউ ইয়র্কের বুকে একটুকরো ভারত হয়ে উঠতে চলেছে ‘সোনা’। তবে অনেকেই বলেছেন, ‘সোনা’- খাবারের স্বাদ অসাধারণ হলেও খরচ একটু বেশি।

whatsapp logo