whatsapp channel

মা হওয়ার পর কিভাবে করওয়া চৌথ পালন করছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

করোনা কালেই সদ্য মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। এই আনন্দের খবর জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা কালেই সদ্য মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। এই আনন্দের খবর জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতেই নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন পূজা।

Advertisements

সেই সময় গুঞ্জন ছড়িয়েছিল, বিয়ের আগেই পূজা গর্ভবতী হয়েছিলেন। পরে জানা যায়, করোনা পরিস্থিতির জেরে বড় অনুষ্ঠান করে বিয়ে না হলেও চুপিসারে ঘরোয়া আমেজে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেড়ে ফেলেছেন পূজা এবং কুণাল। দেবো কি দেব ধারাবাহিকের পার্বতী সোশ্যাল মিডিয়াতে নিজের প্রেগনেন্সির কথা জানানোর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিয়মিত ছবি শেয়ার করেছেন পূজা। বিশেষ করে বেবিবাম্পের ফটোশুটও করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অন্তঃসত্ত্বা পূজার নানান সাহসী ছবি।

Advertisements

ছেলে জন্মানোর সাথে সাথে পূজার পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাচ্ছে পূজার পোস্টে। কিন্তু এখনো মা বাবা কেউই সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। মাঝে পূজা নিজের ইন্সটাগ্রামে তাঁর পুত্রকে আদর করছেন বাবা কুনাল। কিন্তু তখনো ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা ছিল। প্রকাশ্যে না আনলেও নতুন সদস্যকে নিয়ে বেজায় খুশি এই দম্পতি। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে খুশি।

Advertisements

এর মাঝেই পূজা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। আজ করওয়া চৌথ। কিন্তু পাশে স্বামী নেই, কাজের সূত্রে মুম্বাইয়ের বাইরে আছে। তাই এই বছর করওয়া চৌথে একসাথে উদযাপন করতে পারলেননা। কিন্তু আগের বছরের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। আগের বার দুজনে একসাথে উপোস করে দুজনের মঙ্গলের জন্য এই ব্রত উদযাপন করেছিলেন। এই বছর একসাথে না থাকতে পারলেও উপোস করেছেন। আলাদা থাকলেও ভালোবাসা একটু কমেনি।

Advertisements

 

View this post on Instagram

 

Happy karvachauth all🙏🙏 and thanks @kunalrverma for keeping fast for me 🤗♥️💋

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

এই ছবি পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন,”তোমাকে খুব মিস করছি..তাড়াতাড়ি ফিরে আসো”। পোস্টের সাথে সাথে কুনাল কমেন্ট বক্সে দুটো হার্ট ইমোজি কমেন্ট করলেন। এই ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল। পাশাপাশি বাঙালি ঝুমা বৌদি ওরফে মোনালিসা কমেন্ট করলেন,”চলে আসবে,আর কিছুক্ষণের অপেক্ষা”। নিমেষে এই ছবি দেখে লাইকের সংখ্যা বেড়েই চলেছে। আর করওয়া চৌথের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা।

 

View this post on Instagram

 

Missing u come soon @kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

whatsapp logo
Advertisements
Avatar