whatsapp channel
Bengali SerialHoop Plus

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন জগতের উপর যেন নেমে এসেছে দুঃসময়ের ছায়া। করোনা অতিমারীর কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে টলিউড। তার উপর একের পর এক অসুস্থতা ও মৃত্যু মানসিক ভাবে সকলকে বিপর্যস্ত করে দিচ্ছে। সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী পূজা গাঙ্গুলী (Puja Ganguly)।

জি বাংলায় জনপ্রিয় সিরিয়াল ‘জীবন সাথী’ সিরিয়ালের দৌলতে পরিচিত মুখ পূজা। তবে ‘জীবন সাথী’ সিরিয়াল ছাড়াও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন পূজা। কিন্তু গত 20 শে জুন গুরুতর অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পূজা। অত্যন্ত অসুস্থতার কারণে হাসপাতালের তরফে তাঁর কাছে রাখতে দেওয়া হয়নি মোবাইল ফোন। একটু সুস্থ হওয়ার পর পূজাকে ফোন দেওয়া হলে তিনি নিজের অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে পোস্ট করেন। এরপরেই পূজার অসুস্থতার খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ে।

পূজা ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত বাজে ছিল। ফলে এতদিন তিনি ফোন হাতে পাননি। তবে খুব শীঘ্রই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলে আশাবাদী তিনি। তাঁর জন্য সকলকে ঈশ্বরের কাছে প্রার্থনা করতে অনুরোধ করেছেন পূজা। পূজার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে থাকতে। পরনে রয়েছে হাসপাতালের পোশাক। হাতে চ্যানেল করা রয়েছে। পূজার চেহারায় অসুস্থতার ছাপ সুস্পষ্ট।

‘খোকাবাবু’ ও ‘ভজগোবিন্দ’ সিরিয়ালেও অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন পূজা। বাংলা সিরিয়ালের পাশাপাশি তিনি অভিনয় করেছেন একাধিক ভোজপুরি ফিল্মেও।

whatsapp logo