whatsapp channel

Lifestyle: সংসারে শনির দশা কাটানোর শনিবারের অসাধারণ টোটকা

শনিবারে আপনি যদি এই ছোট্ট ঘরোয়া টোটকা করতে পারেন। তাহলে আপনার উপর থেকে শনির দৃষ্টি কেটে যাবে। আমরা অনেক সময়ই ওই ধরনের ঘরোয়া টোটকাগুলোকে খুব একটা পাত্তা দিই না। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

শনিবারে আপনি যদি এই ছোট্ট ঘরোয়া টোটকা করতে পারেন। তাহলে আপনার উপর থেকে শনির দৃষ্টি কেটে যাবে। আমরা অনেক সময়ই ওই ধরনের ঘরোয়া টোটকাগুলোকে খুব একটা পাত্তা দিই না। কিন্তু যদি এগুলো নিয়ম করে করতে পারেন। তাহলে দেখবেন আপনাদের জীবন কতটা সুন্দর হয়ে গেছে, শনিবার শনির দশা কাটাতে আপনাকে এই ছোট্ট ঘরোয়া টোটকাগুলি মেনে চলতে হবে। তবে অবশ্যই মন থেকে মেনে চলতে হবে না হলে কিন্তু জীবন অন্ধকার হয়ে যাবে।

শনির দৃষ্টি কাটানোর জন্য অমাবস্যার দিন অশ্বত্থ গাছ যদি পুজো করতে পারেন, তাহলে আপনার জীবন অন্যখাতে বইবে। এই গাছের তলায় একটি প্রদীপ জ্বেলে আপনি শনির দোষ কাটাতে পারেন। এছাড়া শনিবার যদি কাককে সকালবেলা উঠে খাওয়াতে পারেন, তাহলে আপনার উপর থেকে শনির দোষ একেবারে চলে যাবে, শুধুমাত্র শনিবার নয়, সকালবেলা ঘুম থেকে উঠে কাককে খেতে দেওয়া আপনার জন্য সত্যিই খুব সৌভাগ্যের ব্যাপার।

এইভাবে যদি নিয়ম মেনে আপনি প্রতি শনিবার অশ্বত্থ গাছের টোটকা করতে পারেন, তাহলে দেখতে পারেন। তবে সব কিছুই করতে হবে মনে বিশ্বাস রেখে। মনে যদি বিশ্বাস না থাকে তাহলে কিন্তু আপনি কখনোই এগুলোকে মেনে চললেও আপনার জীবনে এই ধরনের ছোট ছোট টোটকা গুলির কোন কাজ হবে না।

Avatar