whatsapp channel

Sidhu Moosewala: অজ্ঞাত আততায়ীর হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু জনপ্রিয় পঞ্জাবি গায়ক সিধুর

বিনোদন জগতে যেন গ্রহণ লেগেছে। চারিদিক থেকে মৃত্যুর খবর বিধ্বস্ত করে দিচ্ছে মানুষকে। 2022 সাল ইতিমধ্যেই কেড়ে নিয়েছে বেশ কয়েকটি তরতাজা প্রাণকে। আত্মহত্যার পথ বেছে নিয়েছেন টলিউডের তিন অভিনেত্রী। ইতিমধ্যেই…

Avatar

বিনোদন জগতে যেন গ্রহণ লেগেছে। চারিদিক থেকে মৃত্যুর খবর বিধ্বস্ত করে দিচ্ছে মানুষকে। 2022 সাল ইতিমধ্যেই কেড়ে নিয়েছে বেশ কয়েকটি তরতাজা প্রাণকে। আত্মহত্যার পথ বেছে নিয়েছেন টলিউডের তিন অভিনেত্রী। ইতিমধ্যেই পঞ্জাবে ঘটল অঘটন। অজ্ঞাত আততায়ীর হাতে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)।

29 শে মে, রবিবার, পঞ্জাবের মানসা শহরে এই ঘটনাটি ঘটে। কয়েকজন অজ্ঞাতপরিচয় আততায়ী এসে আচমকা গুলি চালালে সিধু সহ তিন জন ব্যক্তি গুলিবিদ্ধ হন। দ্রুত সিধুকে আশঙ্কাজনক অবস্থায় মানসার একটি হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পর তাঁর মৃত্যু ঘটে। অপরদিকে বাকি তিনজন ব্যক্তিকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও অবধি এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

পঞ্জাব অ্যাসেম্বলি ইলেকশনে মানসা থেকে কংগ্রেস প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়ে হেরে গিয়েছিলেন সিধু। জয়ী হয়েছিলেন তাঁর প্রতিদ্বন্দ্বী আপ প্রার্থী বিজয় সিংলা (Vijay Singla)। তাঁদের ভোটের ব্যবধান ছিল অনেকটাই। কিন্তু সম্প্রতি দূর্নীতির অভিযোগে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান (Bhagwant Mann), বিজয় সিংলাকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন। এর মধ্যেই 11 ই এপ্রিল সিধু ‘স্কেপগোট’ নামে একটি গান রিলিজ করেছেন। এরপরেই শুরু হয়েছে বিতর্ক।

সিধু এই গানের মাধ্যমে ভোটে নিজের হেরে যাওয়ার কারণ ব্যক্ত করেছেন। এরপরেই আম আদমি পার্টির তরফে অভিযোগ করা হয়, সিধু পঞ্জাবের আম আদমির সমর্থকদের বিশ্বাসঘাতক বলেছেন। আপের তরফে বলা হয়, এই গানের মাধ্যমে কংগ্রেসের ‘অ্যান্টি- পঞ্জাব’ মানসিকতার প্রকাশ ঘটেছে। একই সঙ্গে তাঁরা এই ঘটনার উত্তর দাবি করেছেন পার্টির নতুন রাজ্য সভাপতি অমরিন্দর সিং রাজা (Amrinder Singh Raja)-র কাছে। এমনকি সিধুকে এই গানের জন্য হুমকি দেওয়া হয়েছিল বলে জানা গেছে। সরিয়ে নেওয়া হয়েছিল তাঁর নিরাপত্তাও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo