BollywoodHoop Plus

Priya Mani: ‘পুষ্পা’ সিনেমায় সামান্থার উষ্ণ নাচে ফিদা প্রিয়মণির স্বামী

গত 17 ই ডিসেম্বর মুক্তি পেয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘পুষ্পা’। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ছাড়াও এই ফিল্মে কিছুক্ষণের জন্য হলেও নজর কেড়েছেন সামান্থা প্রভু (Samantha Prabhu)। ‘উ অন্তভা’ গানে আইটেম ডান্স করেছেন সামান্থা। ‘পুষ্পা’-র বাণিজ্যিক সফলতায় অনেকখানি হাত রয়েছে ‘উ অন্তভা’-র । এর আগে সামান্থা কোনোদিন আইটেম ডান্স করেননি। কিন্তু আল্লু অর্জুনের অনুরোধে তিনি ‘উ অন্তভা’-য় নাচতে সম্মত হয়েছিলেন। সামান্থার প্রথম আইটেম ডান্স নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত প্রিয়মণি (Priyamani)।

প্রিয়মণি জানিয়েছেন, তাঁর প্রথমবার দেখেই মনে হয়েছে, সামান্থা এর আগে এই ধরনের কাজ করেননি। কিন্তু তিনি নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন দেখে খুশি প্রিয়মণি। ‘উ অন্তভা’ গানে সামান্থাকে যথেষ্ট আবেদনময়ী লেগেছে বলে মনে করেন প্রিয়মণি। এমনকি তাঁর স্বামীরও সামান্থার নাচ অত্যন্ত ভালো লেগেছে বলে জানিয়েছেন প্রিয়মণি। একই সঙ্গে গীতিকার দেবী শ্রী প্রসাদ (Debi Shree prashad)-কে এই গানের জন্য ধন্যবাদ জানিয়েছেন প্রিয়মণি।

অনেকেই বলছেন, এই গানের জন্য নাকি সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন। কিন্তু আশা করা যায়, তাঁর পারিশ্রমিকের অঙ্ক নোরা ফতেহি (Nora Fatehi)-র তুলনায় কম। কারণ এর আগে নোরাকে এই আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হলে তাঁর পারিশ্রমিকের অঙ্কের কারণেই সরে এসেছিলেন নির্মাতারা।

অপরদিকে তেলেগু, কন্নড়, মালয়ালম ফিল্মের নায়িকা প্রিয়মণির দক্ষিণী ফিল্ম ‘বিরাট পর্বম’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রানা দগ্গুবাত্তি (Rana Daggubatti)। এছাড়াও বলিউডে অজয় দেবগণ (Ajay Devgan)-এর বিপরীতে ‘ময়দান’ ফিল্মে অভিনয় করতে চলেছেন প্রিয়মণি।

 

View this post on Instagram

 

A post shared by Priya Mani Raj (@pillumani)

Related Articles