Hoop PlusTollywood

শ্যুটিংয়ের ফাঁকে খোলা মাঠে তুমুল নাচলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে। মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের কাছে এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম বেশ পছন্দের। এই সেলিব্রেটিরা নিজেদের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন এই সেলিব্রেটিরা। বলিউড থেকে টলিউড কেউই এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত নেই তা বলা বেশ মুশকিল।

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এই অভিনেত্রী তাঁর ব্যতিক্রম নন। তিনি এখন অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ও ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রচনা।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে অনেক দূরে চলে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নং ওয়ান রিয়ালিটি শোয়ের প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

বয়স ৪৬৷ তবুও এই বয়সে একটু ও গ্ল্যামার কমেনি। প্রায়শই নিজের হট ফটোশুট আর রিল ভিডিয়ো দিয়ে কাঁপাচ্ছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। অভিনয় ছাড়া নিজেত ইন্সটা হ্যান্ডেলে অনুরাগীদের মন ভালো রাখতে হয় অভিনেত্রী তা ভালো করে জানেন। অভিনয়ের পাশাপাশি ভালো নাচতে পারেন রচনা। সম্প্রতি কালো রঙের আনারকলি পরে হিন্দি জনপ্রিয় গান ‘মাসআল্লা মাসআল্লা’ গানে তুমুল নাচলেন। শুধু নাচলেননা সেটি আবার সেট সোশ্যাল মিডিয়ায় এই নাচের ভিডিও পোস্ট করেছেন রচনা। এই গানের সঙ্গে দুর্দান্ত শরীরী হিল্লোলে নাচ করে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সুন্দরী রচনা। এই গানে নেচে প্রশংসাও কুড়িয়েছেন রচনা। ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

Related Articles