বয়স যাক গোল্লায়, খোলা চুল আর লাল লিপস্টিকে সুইট সিক্সটিন রচনা

মেয়ের একফোঁটা জনপ্রিয়তা কমেনি। বরং দিন দিন আরো বেড়ে গিয়েছে। ঠিক ধরেছেন ইনি আর কেউ নন বাংলার মিষ্টি নায়িকা রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে একজন রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

সাল ২০১০ তখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন তবু সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে হ নিজেকে গুটিয়ে সিনেজগত থেকে বিদায় নেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই বাংলার প্রতিটি ড্রয়িং রুমে বিরাজমান। এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন সকলের কাছে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নাং ওয়ান রিয়ালিটি শোয়ের মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

সম্প্রতি বয়স ৪৬ এর জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী। এই বয়সে এখনো এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। বরং বেড়েই চলেছে। অনেক অনুরাগী দিদির এই গ্ল্যামারের রহস্য জানতে চান। তখন তিনি নিজেই জানিয়েছেন উচ্ছের জুস, লাউয়ের জুস হল আসল রহস্য। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট অনুসরণ করেন তার জন্য দিদি এত ফিট থাকেন। এছাড়া প্রতিদিন শরীর চর্চাও করতে ভোলেননা।

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। এবার অভিনেত্রী নতুন রিল ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। রচনা লাল পোশাকে আর খোলা চুল, লাল লিপস্টিক এবং হাল্কা মেক আপে সিম্বা সিনেমার তেরে বিন গানে লিপ মেলালেন রচনা। নিজের চোখের এক্সপ্রেশানে হিট এই রিল ভিডিও। অন্যান্য বারের মতো এবারেও ভাইরাল এই রিল ভিডিও।

Leave a Comment