whatsapp channel

নাচতে নাচতে শরীর ভেজালেন রচনা তিওয়ারি, এমন নাচ দেখেই বেসামাল পুরুষ ভক্তরা

কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস'-এর মাধ্যমে সপনা চৌধুরী (Sapna Choudhary) জনপ্রিয় হয়েছিলেন। সপনার মাধ্যমেই সারা পৃথিবীর দর্শক জানতে পেরেছিলেন, একবিংশ শতকেও শয়ে শয়ে পুরুষের সামনে উত্তর ভারত ও…

Avatar

Nilanjana Pande

কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে সপনা চৌধুরী (Sapna Choudhary) জনপ্রিয় হয়েছিলেন। সপনার মাধ্যমেই সারা পৃথিবীর দর্শক জানতে পেরেছিলেন, একবিংশ শতকেও শয়ে শয়ে পুরুষের সামনে উত্তর ভারত ও হরিয়ানার কয়েকটি অংশের মেয়েরা অশালীন নাচ নেচে অর্থ উপার্জন করেন। মূলতঃ অভাবের তাড়নায় অর্থ উপার্জন করতে এই পেশায় আসেন তাঁরা। বর্তমানে এক-একটি স্টেজ শো করে এক-একজন নৃত্যশিল্পীর উপার্জন হয় দুই-তিন লক্ষ টাকা। তবে সপনার তুলনায় বয়সে অনেকটাই ছোট হলেও হরিয়ানার একাংশ মনে করছেন রচনা তিওয়ারি (Rachna Tiwari) কেড়ে নেবেন সপনার সিংহাসন। রচনার ভিডিও মারাত্মক ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

তার মূল কারণ হল রচনার ভিজে শরীর। অন্য হরিয়ানভি নৃত্যশিল্পীদের মতো রচনাও নাচের সময় টাইট সালোয়ার-কামিজ পরে ক্লিভেজ শো-অফ করেন। কিন্তু নাচের সময় তাঁর হাতে থাকে একটি জলের বোতল। এই বোতলের জলে নিজের সারা শরীর ভিজিয়ে মঞ্চের উপর নাচ করতে থাকেন রচনা। তাঁর ভেজা শরীর দেখানোর জন্য হুড়োহুড়ি পড়ে যায় পুরুষ দর্শকদের মধ্যে। গত জুন মাসে রচনা একটি স্টেজ শো করেছিলেন। ভাইরাল হয়েছে সেই স্টেজ শোয়ের ভিডিওটিও। লোকসঙ্গীত শিল্পী নরেন্দর ভাগানা (Narendar Bhagana)-র গাওয়া ‘নয়ি সা বোতল লাও’ গানের সাথে নেচেছেন রচনা।

পরনে ছিল কালো রঙের সালোয়ার-কামিজ। অন্য সালোয়ার-কামিজগুলির তুলনায় এটি ততটা টাইট ছিল না। তবে নির্ধারিত ভাবে রচনার হাতে ছিল মিনারেল ওয়াটারের বোতল। জল পানের জন্য নয়, শরীর ভিজাবার জন্য। প্রথমে রচনা যখন নাচ শুরু করেন, তখন তাঁর পোশাক একদম শুকনো। কিন্তু নাচের মাঝে নিজের গায়ে জল ঢালেন রচনা। এমনকি জল ছুঁড়ে দেন মঞ্চে উপস্থিত বিশেষ অতিথিদের দিকেও। ভিজিয়ে দেন মঞ্চের সামনে থাকা দর্শকদেরও। তাঁরা টাকা দেন রচনাকে। একটি বোতল শেষ হতেই চলে আসে আরও একটি জলের বোতল।

তবে রচনা নিজেকে কতটা ভেজাবেন ও কিভাবে ভেজাবেন তা নির্ভর করে প্রাপ্ত পারিশ্রমিকের উপর। পারিশ্রমিক বেশি হলে রচনা টাইপ কামিজের ডিপ নেকলাইনের মাধ্যমে জল ঢালেন ক্লিভেজের ভিতর। ফুটে ওঠে তাঁর দেহবল্লরী। রচনার এই ভিডিওর ভিউ এখনও অবধি অতিক্রম করেছে সাড়ে তিন লক্ষ।

whatsapp logo