Bengali SerialHoop Plus

রাজ্যজুড়ে প্রতিবাদের মাঝে দেবী দুর্গার আগমন, মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-প্রীতি

প্রচণ্ড অশান্ত সময়ে একঝলক আনন্দের বাতাস বয়ে এসেছে রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং প্রীতি বিশ্বাসের (Prity Biswas) পরিবারে। গত বুধবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। গোটা রাজ্য যখন এক নির্যাতিতা মেয়ের বিচারের দাবিতে সোচ্চার, তখন আরেক মেয়ে কোল আলো করে এল প্রীতির। সন্তান জন্মের সুখবর আগেই দিয়েছিলেন, এবার প্রথম ছবি শেয়ার করলেন রাহুল প্রীতি।

মেয়েকে নিয়ে সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রাহুল প্রীতি। বাড়িতে মা লক্ষ্মীর আগমন হচ্ছে বলে কথা। সুন্দর করে বাড়িটি সাজিয়ে তুলেছিলেন তারকা দম্পতি। গোলাপি, বেগুনি, রূপোলি রঙা বেলুনের মাঝে সোনালি বেলুন দিয়ে সাজিয়ে লেখা, ‘ওয়েলকাম প্রিন্সেস’। তার সামনে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলেছেন রাহুল প্রীতি। ছবিতে অভিনেতার কোলে দেখা গিয়েছে তোয়ালে মোড়ানো সদ্যোজাতকে। তবে এখনো পুঁচকের মুখ দেখাননি রাহুল প্রীতি।

দেশের স্বাধীনতা দিবসের আগের দিন লক্ষ্মীর আগমন ঘটেছছ তারকা দম্পতির পরিবারে। অনুরাগী এবং সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় রাহুল লিখেছেন, ‘আমরা আনন্দের সঙ্গে আমাদের কন্যা সন্তানের আগমন ঘোষণা করছি। অভিভাবকত্বের এই নতুন অধ্যায়ে পা রেখে আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ হয়ে গিয়েছে।’

গত এপ্রিল মাসেই সুখবরটা প্রকাশ্যে এসেছিল। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন প্রীতি। নতুন সদস্যের আগমনের অপেক্ষায় কাজ থেকেও খানিক বিরতি নিয়েছেন তিনি। গত জুন মাসে সাত মাসের সাধ ভক্ষণের ছবি শেয়ার করেছিলেন প্রীতি। এর আগে প্রীতি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। বাড়ির বড়দের পরামর্শ মতো বিশ্রামে রয়েছেন প্রীতি। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, এই সময়টা বেশ ভালো কাটছে তাঁর। জীবনের এই সুন্দর সময়টাকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি।

Related Articles