whatsapp channel
Bengali SerialHoop Plus

Rahul Mazumdar: ‘রাত দুটোর সময় অপেক্ষা করছিল’, অদ্ভুত অভিজ্ঞতার কথা শোনালেন রাহুল

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’-এর টিআরপি যথেষ্ট ভালো। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাহুল মজুমদার (Rahul Mazumdar) । তাঁর চরিত্রের নাম শঙ্কর। ‘হরগৌরী পাইস হোটেল’-এর দৌলতে দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছেন রাহুল। তবে ছোট পর্দা নয়, বড় পর্দার মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন রাহুল। ফিল্মের নাম ছিল ‘রং রুট’। তবে এরপর তাঁকে ছোট পর্দায় দেখা যেতে থাকে।

একসময় জুনিয়র আর্টিস্টের কাজ করেছেন রাহুল। সেই সময় তাঁকে শুনতে হয়েছিল, রাহুল কোনো স্টারের ছেলে নন যার জন্য তাঁকে হিরো বানাতে হবে। স্টার জলসার ধারাবাহিক ‘দেবী চৌধুরানী’-তে রাহুলকে প্রথমবার ছোট পর্দায় নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল। এরপর ‘ভাগ্যলক্ষ্মী’ ও ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে অভিনয় করেন তিনি। তবে রাহুলকে জনপ্রিয় করে তোলে ‘হরগৌরী পাইস হোটেল’। তবে তিনি জনপ্রিয় হলেও চরিত্রের নামে নয়, রাহুলের নিজস্ব নামেই দর্শক তাঁকে চেনেন। রাহুল জীবনে কখনও ভাবেননি অডিশনে সফল হয়ে দর্শকদের কাছে পৌঁছাতে পারবেন। মেদিনীপুরের শোয়ে দশ-পনের হাজার দর্শক যখন রাত দু’টোর সময় রাহুলের জন্য অপেক্ষা করছিলেন, অবাক হয়ে গিয়েছিলেন নায়ক।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র হাত থেকে ‘সেরা ছেলে’-র পুরস্কার গ্রহণ করেছেন রাহুল। তবে তাঁর সবচেয়ে বড় প্রাপ্তি ঘটেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে অভিনয়ের সময়। তাঁর অভিনয় দেখে কিংবদন্তী অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee) ফোন করে রাহুলের প্রশংসা করেছিলেন। এর থেকে বড় পুরস্কার আর কিছুই হতে পারে না বলে মনে করেন রাহুল। তাঁর মা-বাবাও রাহুলের সফলতায় যথেষ্ট খুশি। তাঁর অভিনীত ধারাবাহিকগুলির পর্ব মিস করেন না রাহুলের মা-বাবা।

আসন্ন পুজোয় আপাতত কিছুদিনের জন্য তাঁর স্ত্রী প্রীতি (Priti)-কে নিয়ে ভিয়েতনাম বেড়াতে যাবেন রাহুল। আগামী দিনে আবারও বড় পর্দায় ফিরতে চান তিনি। কাজ করতে চান ওয়েব সিরিজেও।

whatsapp logo