Hoop PlusTollywood

Raima Sen: জামার নিচে নেই কিছুই, মেঝেতে শুয়ে গড়াগড়ি খেলেন রাইমা সেন!

কে বলবে বয়স ৪৩। দেখে মনে হচ্ছে এখনো ২৫ বছরের কোন যুবতী। কার কথা বলা হচ্ছে নিশ্চয়ই বুঝতে পেরেছেন? তিনি হলেন আমাদের সকলের প্রিয় রাইমা সেন। অভিনয় যেমন রক্তে আছে, তেমন শরীরে গ্ল্যামার ও কিন্তু রক্তেই আছে, এমনটা বলাই যেতে পারে। সুচিত্রা সেন বা মুনমুন সেন সবাই ছিলেন গ্ল্যামারাস মহিলা। তাদের বংশধর হয়ে রাইমা গ্লেমারাস হবেন এটাই তো স্বাভাবিক। তবে শুধুমাত্র জন্মগত সূত্রে পাওয়া গ্ল্যামার থাকলেই হয় না, তাকে ধরেও রাখতে হয়। গ্ল্যামারকে ধরে রাখার সিক্রেট রাইমা জানেন। তাইতো এই বয়সেও ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন তিনি।

আবারো হট লুকে ধরা দিলেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। দিদা সুচিত্রা সেন এবং মুনমুন সেনের মতন তিনিও যে ভীষণ সুন্দরী তা বলার অপেক্ষায় রাখে না। সম্প্রতি গোলাপি রঙের শর্ট পোশাকে আবারও তিনি ভক্তদের সামনে চলে এলেন। এমন অসাধারণ ছবি দেখে রীতি মতন বিহ্বল হয়ে গেছেন। রূপের ছটায় আগুনে চারিদিক যেন ঝলমল করছে। অভিনেত্রী পরেছেন গোলাপি রঙের একটি সিল্কের পোশাক। মাটিতে শুয়ে পা দুটোকে তুলে দিয়েছেন দেওয়ালে। ছবিতে তার অনাবৃত দুটি পা যে পুরুষ হৃদয়কে টেনে নিয়ে যাবে তার দিকে তা তো বলার অপেক্ষায় রাখে না।

গোলাপি সিল্কের কাপড়ের পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। পায়ে পরেছেন নিউকাট আর ভীষণ সুন্দর কার্লি কালার করা চুল কিন্তু এই সাহায্যের সঙ্গে মানিয়ে গেছে, কানে পরেছেন একটি রিং, গলায় পরেছেন হায় যা কিন্তু পোশাকের সঙ্গে বেশ মানানসই ছবিটি instagram এ দেওয়ার পরই পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে কমেন্টে প্রত্যেকেই প্রশংসা করেছেন। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবিটি

আরো দেখতে সুন্দর লাগার রহস্য হচ্ছে তার অসাধারণ ত্বক। আর অসাধারণ ঝকঝকে ত্বকের ওপরে যে কোন পোশাকে কিন্তু ভীষণ ভালো মানিয়ে যায়, আপনিও চাইলে কিন্তু 40 বছর পরেও এমন তরুণ তাজা ত্বক বজায় রাখতে পারেন, রাইমা সেনের জীবনযাত্রা এবং অভ্যাস ফলো করতে পারেন তবে আগে দেখে নিন তার অসাধারণ ফটো ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Saikia (@kaustavsaikia)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক