Hoop PlusTollywood

Raj Chakroborty: বিধায়ক রাজ চক্রবর্তীর উদ্যোগে করোনার টিকা পেলেন ৩৩৫ জন কুষ্ঠরোগী

সোশ্যাল মিডিয়া বা খবরের কাগজ খুললেই এখন একটাই চর্চিত নাম উঠে আসছে, তিনি হলেন ‘রাজ’. পর্ণগ্রাফি বানানো ও ছড়িয়ে দেওয়ার অপরাধে তিনি আপাতত গ্রেফতার। কিন্তু, এই রাজ হলেন টলিউডের অন্যতম পরিচালক এবং বিধায়ক মিস্টার চক্রবর্তী। তিনি আপাতত দিদির সৈনিক, ইউভানের বাবা ও শুভশ্রীর স্বামী।

বলিউড, টলিউড না গুলিয়েই শুরু করা যাক রাজের মানবিক কাহিনীর ঝলক। বিধায়ক হওয়ার পর থেকে রাজনৈতিক কাজেই ব্যস্ততা দেখিয়েছেন তিনি। কখনো রাস্তায় জল জমা নিয়ে চিন্তিত, কখনো ম্যাক্স স্যানিটাইজার বিতরণ, কখনো খাবার বিতরণ এমন নানান কাজে ব্যস্ত রয়েছেন নব বিধায়ক রাজ চক্রবর্তী। এবারে আরো বড় কিছু করে দেখলেন রাজ।

টিটাগড়ের ৩০০-র ওপর কুষ্ঠরোগী পেলেন টিকা।গত বৃহস্পতিবার রাজের উপস্থিতিতেই, টিটাগড়ে গান্ধীজী প্রেম নিবাসে কুষ্ঠরোগীদের জন্য করোনা টিকা কোভিশিল্ডের প্রথম ডোজ়ের ব্যাবস্থা করা হয়। এদিন, প্রায় ৩৩৫ জন কুষ্ঠরোগী টিকার প্রথম ডোজ নিয়েছেন।

বর্তমানে করোনার বাড়বাড়ন্ত অনেকটা কমেছে। তবে তৃতীয় ঢেউ কিভাবে আটকানো যায় সেই বিষয় নিয়ে চিন্তিত গোটা দেশ। ইতিমধ্যে বহু জায়গায় ভ্যাকসিন দেওয়া হয়ে গিয়েছে। এবারে কুষ্ঠ রোগীদের পাশে দাঁড়ালেন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। এদিন ব্যারাকপুর বি,এন,বোস হাসপাতাল এবং টীটাগড় পুরসভার যৌথ উদ্যোগে এই ক্যাম্প আয়োজিত হয়েছিল। প্রসঙ্গত, বিধায়ক হয়ে যেমন সামাজিক কাজে উঠে পরে লেগেছেন রাজ, ঠিক ততটাই ঢিলে দিয়েছেন পরিচালনার কাজে তিনি। টানা দুবছর ধরে লাইট ক্যামেরা অ্যাকশনের মুখোমুখি হননি তিনি। অবশ্য, রাজ চক্রবর্তী পরিচালিত দু’টি ছবি ধর্মযুদ্ধ (Dharmayuddha) ও হাবজি গাবজি (Habji Gabji) এখনও বাক্স বন্দি হয়ে রয়েছে।

whatsapp logo