Hoop PlusTollywood

Nusrat Faria: মাঝরাতে রাজ চক্রবর্তীর সামনে কি করে দেখালেন নুসরত!

খুব শীঘ্রই আসতে চলেছে প্রলয় সিরিজের ‘আবার প্রলয়’। তবে এবার তা আসছে ওটিটিতে ওয়েব সিরিজের আকারে। জি ফাইভ ওটিটিতে স্ট্রিমিং হবে ‘আবার প্রলয়’। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র প্রযোজনায় এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। প্রলয়ের চরিত্রে অবশ্যই থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এছাড়াও এই ওয়েব সিরিজে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), দেবাশিস (Debashish) প্রমুখ। তবে ‘আবার প্রলয়’-এর বিশেষ চমক হলেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusrat Faria)।

ওয়েব সিরিজের একটি নাচের দৃশ্যে দেখা যাবে নুসরতকে। বুধবার ছিল তাঁর শুটিং। নুসরতের শুটিং শেষ হয় রাত দুটো একচল্লিশ নাগাদ। শুটিংয়ের শেষে ‘আবার প্রলয়’-এর সেটে উপস্থিত সকলকে গান শোনালেন নুসরত। তিনি প্রফেশনাল গায়িকা। তবে নিজের কোনো গান নয়, নুসরত শোনালেন বাংলাদেশের সাম্প্রতিক কালের জনপ্রিয় লোকসঙ্গীত ‘সাদা সাদা কালা কালা’। বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) অভিনীত সুপারহিট ফিল্ম ‘হাওয়া’-য় সাম্প্রতিক কালে এই গানটি ব্যবহার করা হয়েছে। মূল গানটি গেয়েছেন আরফান মৃধা শিবলু (Arfan Mridha Shiblu)। ‘সাদা সাদা কালা কালা’-র সুর দিয়েছেন ইমন চৌধুরী (Imon Chowdhury)। গানের কথা লিখেছেন হাসিম মাহমুদ (Haseem Mahmood)। চঞ্চল নিজেও বহুবার এই গানটি গেয়েছেন।

তবে এদিন নুসরতের কন্ঠে গানটি অন্য মাত্রা পেল। এই গানটি শোনার পর তাঁকে সকলে আরও একটি গান গাইতে অনুরোধ করলে নুসরত বলেন, প‍্যাক আপ হয়ে গিয়েছে। ফলে আর গাইবেন না তিনি। নুসরতের গানটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ।

দীর্ঘ দশ বছর পর প্রলয় সিরিজের শুটিং করছেন রাজ। এই ওয়েব সিরিজে উঠে আসতে চলেছে সুন্দরবনের নারী পাচার চক্রের কাহিনী।

Related Articles