whatsapp channel

ছেলে হওয়ার পর নতুন হেয়ার স্টাইল, অভিনেত্রী শুভশ্রীকে আদরে ভরিয়ে দিলেন রাজ!

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন। রূপকথার থেকে কম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

Advertisements

ছেলেকে ভালোবেসে মা বাবা ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। বয়স সবে আড়াই কিন্তু এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেল্ব। তাই তো সে এখন থেকেই বাবাকে ভয় পাইয়িয়ে দিল এক কিক অবশ্য বাবা তাতে রেগে যায়নি। এমনকি মন দিয়ে বাবা গান্ধীজি,নেতাজির গল্পও নাকি ছোট্ট ছেলেকে শোনান এখন থেকেই তা জানান রাজ। পুজোয় সময় মা শুভশ্রী নানান মুহূর্ত শেয়ার করেছেন নায়িকা। কখনো পাঞ্জাবি পড়ে ছেলে অঞ্জলি দিচ্ছে কখনো মায়ের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আবার কিছুদিন আগে মায়ের কোলে চেপে নিজের আবাসনে ঘুরে ঘুরে বেড়াচ্ছিলেন। যা সবসময় ভাইরাল।

Advertisements

ছেলে এখন একটু বড় হয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের সময় দিচ্ছে। বাবা মা হয়েছে বলে কাপল গোল দেবেনা তা কখনো হয়। বিয়ের আড়াই বছর হলেও প্রেম কমেনি বরং বেড়ে গিয়েছে। সম্প্রতি নায়িকা নিজের বন্ধুর বিবাহবার্ষিকীতে স্বামীর সাথে আনন্দে মেতে উঠেছিলেন।বন্ধুদের সঙ্গে রাজশ্রী জমিয়ে পার্টি করলেন। রাজের সঙ্গে ও বন্ধুদের সাথে একাধিক হাসি খুশির সেলফি তুলে একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আর সেই সব ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রী আবার আনন্দে স্বামীকে দিয়ে দিল একটা জাদু কি ঝাপ্পি।

Advertisements

Advertisements

আবার এই উইকেন্ডে নতুন করে কাপল গোল দিলেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে। বাচ্চা হলে কি ভালোবসা খুনসুটি কমে? না কমেনা তাই তো মজার ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। দেখুন একনজরে। নতুন হেয়ারস্টাইল নিয়ে মন দিয়ে কাজ করার চেষ্টায় ছিলেন রাজ। ফোনে চলছে জরুরি কল। তারই মাঝে এসে পড়লেন শুভশ্রী। তারপর পিছন রাজকে জড়িয়ে ধরে গালে আদরের চুম্বন করতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু তাই নয়, রাজের একটি ছবিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী। সঙ্গে লেখেন, ‘আমার হ‍্যান্ডসাম রাজ চক্রবর্তী’। এই ছবি দেখেই বোঝা যাচ্ছে এদের প্রতিটি দিনই বসন্ত। আর তা মুহূর্তেই ভাইরাল।

ছেলে হওয়ার পর নতুন হেয়ার স্টাইল, অভিনেত্রী শুভশ্রীকে আদরে ভরিয়ে দিলেন রাজ!

whatsapp logo
Advertisements
Avatar