whatsapp channel

নুসরত-নিখিলের বিবাহ বির্তকে মুখ খুললেন রাজ চক্রবর্তী!

পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী জানেন কোন অভিনেত্রী কেমন বুদ্ধিমতী, কাকে দিয়ে কোন অভিনয় করিয়ে নেওয়া যায়। সেই চিরদিনই তুমি যে আমার দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী। আজ তার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী জানেন কোন অভিনেত্রী কেমন বুদ্ধিমতী, কাকে দিয়ে কোন অভিনয় করিয়ে নেওয়া যায়। সেই চিরদিনই তুমি যে আমার দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী। আজ তার কেরিয়ার ঊর্ধ্বমুখী। পরিচালক থেকে বিধায়ক হয়ে গিয়েছেন তিনি। এখন তিনি বেশ ভালই জানেন কোন অভিনেত্রীর গতিধারা কেমন।

Advertisements

বর্তমানে চর্চার বিষয় হল নুসরত জাহান। সম্প্রতি তার নিজের বিয়ে নিয়ে অকল্পনীয় বিবৃতি দিয়েছেন। বিয়েকে শুধুমাত্র সহবাস আখ্যা দিয়ে ইতি টেনেছেন। এদিকে নিখিল জৈন সংবাদমাধ্যমে বলেছেন যে তিনি নিজে নুসরত জাহানকে বহুবার রেজিস্ট্রি করতে বলেছেন, কিন্তু নুসরত তা‌ করতে চাননি।

Advertisements

এখন নুসরত মা। তবে তার সন্তানের পিতার নাম বলেননি তিনি। এমনকি সাংসদে তিনি মিথ্যাচার করেছেন তার বৈবাহিক পরিচয় নিয়ে। ইতিমধ্যে, সঙ্ঘমিত্রা মৌর্য স্পিকারকে চিঠি লিখে এই ব্যাপারে বলেন,‘‘লোকসভায় ভুল তথ্য দিয়ে ইচ্ছাকৃত বেআইনি এবং অনৈতিক কাজ করেছেন। যাঁরা ভোট দেন, মিথ্যে তথ্য দিয়ে তাঁদেরকেও বিভ্রান্ত করেছেন নুসরত। এ ভাবে লোকসভাকেও কলঙ্কিত করেছেন তিনি।’’

Advertisements

এবার দেখা যাক পরিচালক রাজ চক্রবর্তী কী বললেন নুসরত জাহানের ব্যাপারে। রাজ একেবারেই স্পষ্ট করে বলেন, “আমার নুসরতকে ইন্ডাস্ট্রির সবচেয়ে বুদ্ধিমতী মেয়ে মনে হত। কোথায় কী বলতে হয় সেটা ও জানে। কিন্তু ওই কথাগুলো বলার সময় হয়তো কিছু ভুল হয়ে গেছে।” অর্থাৎ পরবর্তীতে নুসরত নিজের ভুল সংশোধন করে নেবেন বলে মনে করেছেন রাজ চক্রবর্তী। তাছাড়া এটা নুসরতের ব্যক্তিগত বিষয় বলেও পরিস্কার জানিয়েছেন তিনি।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media