whatsapp channel

Raj Kundra: ‘আলাদা হয়ে গেলাম’, বিচ্ছেদের বার্তা দিয়ে বোমা ফাটালেন শিল্পা-পতি রাজ কুন্দ্রা

নবরাত্রির মধ্যেই খারাপ খবর এল বলিউড থেকে। হঠাৎ করেই সকলকে চমকে দিয়ে বিচ্ছেদের খবর দিলেন নামী ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। সোশ্যাল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নবরাত্রির মধ্যেই খারাপ খবর এল বলিউড থেকে। হঠাৎ করেই সকলকে চমকে দিয়ে বিচ্ছেদের খবর দিলেন নামী ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। সোশ্যাল মিডিয়ায় আচমকাই বিচ্ছেদের কথা জানিয়ে সকলকে হতভম্ব করে দিয়েছেন তিনি। তবে কি এত বছর পর স্ত্রী শিল্পার থেকে আলাদা হয়ে যাচ্ছেন তিনি? কীসের বিচ্ছেদ, কী বৃত্তান্ত কিছুই খোলসা করে বলেননি রাজ। আর তাতেই আরো বাড়ছে কৌতূহল এবং ধোঁয়াশা।

Advertisements

ব্যাপারটা ঠিক কী হয়েছে? এদিন হঠাৎ করেই নিজের টুইটার ওরফে এক্স অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন রাজ। তিনি লেখেন, ‘আমরা আলাদা হয়ে গিয়েছি। আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি এই কঠিন সময়ে আমাদের একটু একান্ত সময় দেওয়ার জন্য’। কিছুই স্পষ্ট করে না বলায় রাজের এই রহস্যময় বার্তা নিয়ে শুরু হয়েছে কানাঘুষো। সত্যিই কি আলাদা হয়ে যাচ্ছেন রাজ শিল্পা? বছর দুয়েক আগে স্বামীর লজ্জাজনক কাণ্ডের জন্যই কি এই সিদ্ধান্ত অভিনেত্রীর? কোনো উত্তরই এখনো মেলেনি। মুখে কুলুপ এঁটে রেখেছেন শিল্পা।

Advertisements

Raj Kundra: 'আলাদা হয়ে গেলাম', বিচ্ছেদের বার্তা দিয়ে বোমা ফাটালেন শিল্পা-পতি রাজ কুন্দ্রা

Advertisements

২০২১ সালে রাতারাতি সংবাদ শিরোনাম ছেয়ে গিয়েছিল রাজ কুন্দ্রার নামে। পর্নোগ্রাফি কাণ্ডে নাম জড়িয়ে গুরুতর ভাবে ফেঁসে গিয়েছিলেন তিনি। প্রায় দু মাস আর্থার রোড জেলে কাটিয়েছিলেন রাজ। গোপনে পর্নোগ্রাফিক ভিডিও বানিয়ে ব্যবসা করার মতো গুরুতর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। শিল্পা এবং তাঁর পরিবারের উপরে এই ঘটনার গভীর প্রভাব পড়েছিল। এমনকি অভিনেত্রী নিজেও মুখ খুলতে বাধ্য হয়েছিলেন দুই সন্তানের জন্য।

Advertisements

জেল থেকে ছাড়া পাওয়ার পর দীর্ঘদিন নিজেকে আড়ালে রেখেছিলেন রাজ কুন্দ্রা। বর্তমানে ক্যামেরার সামনে এলেও প্রতিবারই কোনো না কোনো অদ্ভূত উপায়ে মুখ ঢেকে রাখেন তিনি। এটাই নিজের সিগনেচার স্টাইল বানিয়ে নিয়েছেন রাজ। তবে রাজের আগের কাণ্ডকারখানার কোনো ছায়া যে এখনো বর্তমান আছে, শিল্পার ব্যবহারে তা মোটেই প্রকাশ পায় না। উপরন্তু নেটিজেনদের মতে, আগামীতে একটি সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করার কথা রয়েছে রাজের। শোনা যাচ্ছে, রাজের জেল জীবনের গল্প উঠে আসবে ওই ছবিতে। আর তার প্রচারেই এই বিচ্ছেদের বার্তার ফন্দি বের করেছেন রাজ, এমনটাই মত নেট নাগরিকদের।

Raj Kundra: 'আলাদা হয়ে গেলাম', বিচ্ছেদের বার্তা দিয়ে বোমা ফাটালেন শিল্পা-পতি রাজ কুন্দ্রা

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই