Bengali SerialHoop Plus

‘পঞ্চমী’ থেকে কেন সরে এলেন কিঞ্জল? কারণ জানালেন অভিনেতা নিজেই

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’-র টিআরপি যথেষ্ট ভালো। অতিলৌকিক ও সামাজিক কাহিনীর সংমিশ্রণে তৈরি ‘পঞ্চমী’ দিনের পর দিন ধরে দর্শকদের পছন্দের হয়ে উঠেছে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। দীর্ঘদিন পর ‘পঞ্চমী’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় অভিনয়ে ফিরেছেন তিনি। কিন্তু সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট চমকে দিয়েছে সকলকে। রাজদীপ জানিয়েছেন, ‘পঞ্চমী’-তে কিঞ্জলের ভূমিকায় আর দেখা যাবে না তাঁকে। রাজদীপের অনুরাগীদের একাংশ এই খবরে যথেষ্ট হতাশ। তবে এই প্রসঙ্গে মুখ খুলেছেন ‘পঞ্চমী’-র নায়ক স্বয়ং।

রাজদীপ জানিয়েছেন, ‘পঞ্চমী’-তে তাঁর চরিত্র আচমকা শেষ হয়ে যায়নি। এই ধারাবাহিকে অভিনয়ের প্রথম দিন থেকেই তিনি জানতেন, তাঁর চরিত্রটি একটি বিশেষ সময় পর্যন্ত চলবে। কিন্তু কবে, কিভাবে কিঞ্জলের চরিত্রটি শেষ হবে তা জানতেন না রাজদীপ। চিত্রনাট্যকার তা নিজের মতো করে ধীরে ধীরে সাজিয়ে নিয়েছেন। শুটিং শেষ হওয়ার পর অন্তত এক মাস বাবাকে সময় দিতে চান রাজদীপ। কারণ হঠাৎই তাঁরা হারিয়েছেন রাজদীপের মাকে। জুলাই মাসের পর থেকে আবারও নতুন কাজ নিয়ে ভাববেন অভিনেতা। তবে মায়ের মৃত্যুর পর রাজদীপ ‘পঞ্চমী’-র শুটিং থেকে বেশিদিনের ছুটি নেননি। মায়ের পারলৌকিক কার্য শেষ করে দ্রুত শুটিংয়ে যোগ দিয়েছিলেন

কিঞ্জল ওরফে রাজদীপ ‘পঞ্চমী’-র শেষ দিনের শুটিং করে ফেলেছেন। ফলে তাঁকে আর সেটে দেখা যাচ্ছে না। এই কারণে রাজদীপকে মিস করতে শুরু করেছেন তাঁর সহকর্মীরা। পঞ্চমীর ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর সহকর্মী-বন্ধু রাজদীপকে নিয়ে একটি পোস্ট করেছেন যা দেখে বোঝা যাচ্ছে, পর্দার কিঞ্জলকে সকলে কতটা মিস করছেন!

আপাতত রাজদীপ নিজের মতো করে সময় কাটাতে চান। অপরদিকে ‘পঞ্চমী’-তে নায়ক চরিত্রে এবার কাকে দেখা যাবে তা জানা যায়নি।

Related Articles