Hoop ViralHoop Video

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ সিন পাগল করল দর্শকদের, এই ওয়েব সিরিজ গোপনে দেখুন

Advertisements

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্ট্রিমের সিনেমাতে দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না, সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে। এই প্লাটফর্মগুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তারপরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন, অসাধারণ সিনেমাগুলি। ওয়েব সিরিজের জগতে রাজস্বী ভার্মা অত্যন্ত জনপ্রিয় একটি নাম।

২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’য় ক্যামিও ভূমিকায় অভিনয় করেছিলেন রাজসি ভার্মা। তবে বিনোদন জগতে তিনি অনেক সমস্যার মধ্যে দিয়ে যাওয়ার পরে পরবর্তীকালে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্টের ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন পরবর্তীকালে সাবধান ইন্ডিয়া, ক্রাইম পেট্রলেও তাকে দেখা গেছে। এছাড়া সুহানি সি, এক লাড়কি, কাসাম তেরে পেয়ার কি, এ জিন্দেগী, র মত একাধিক শোতে তিনি অভিনয় করেছেন। ২০১৮ তিনি প্রথম ওয়েব সিরিজের দুনিয়াতে পা দিয়েছিলেন।

১) সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে রিলিজ করেছে রাজসীর ভার্মার নতুন ওয়েব সিরিজ। যার কিছু দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। ২০২২ সালের ৮ মে ‘কোকু’ তে রিলিজ করে রাজসী ভার্মার অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘গুলাব জামুন’। স্বল্প পোশাকে পরতে পরতে আছে রোমান্স। যা দেখে পাগল ভক্তরা। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, এক ধরনের ওষুধ যা শারীরিক ক্ষমতা বাড়িয়ে দেয়। স্পেশাল এই ওষুধের নাম ‘লাভ পোশন‘। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাইয়ে একাধিক শারীরিক সম্পর্ক করা হচ্ছে। তবে এই গল্পে কার সঙ্গে কার সম্পর্ক আছে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

২) উল্লু প্লাটফর্মে রিলিজ হয়েছে, রাজসি বার্মার এক অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ পালাং টোড ডবল ধামাকা। এখানে ভুরি ভুরি অন্তরঙ্গতা দেখানো হয়েছে। দেখানো হয়েছে, বড় বোন বিবাহিত এবং আরেকজন বোন আছে সেই অবিবাহিত। শালী-র প্রতি আকৃষ্ট হন জামাই বাবু, আর তারপরে সেই ভাবেই গল্প চলতে থাকে, তবে গল্প কোন দিকে চলতে থাকে, তা দেখার জন্য অবশ্যই আপনাকে প্রথমে আগে ট্রেইলার দেখে নিতে হবে, তারপরে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

৩) রাজসি ভার্মা অভিনীত চরমসুখ ‘তৌবা তৌবা পার্ট 2’ ওয়েব সিরিজ ULLU-তে দেখা যাচ্ছে। তৌবা তৌবা পার্ট ২ ULLU দেখার আগে চরমসুখ তৌবা তৌবার অংশ ১-এ, দেখি রূপা ফিরে আসছে, যে তার বড় বোন রাজসি ভারমার বিবাহিত জীবনে এক খারাপ পরিস্থিতি তৈরি করে। জামাইবাবুর সাথে সম্পর্ক তৈরি হয়। এদিকে, এটি রাজসি ভার্মা তার স্বামীর উদাসীনতায় বিরক্ত হয়ে ড্রাইভারের কাছে সান্ত্বনা চান। যাইহোক, রূপাও চালকের সুবিধা নিতে থাকে এবং জামাইবাবুর দিকেও নজর রাখে। ULLU-তে Charmsukh Tauba Tauba পার্ট 2 ওয়েব সিরিজ এও রূপা, ড্রাইভার, রাজসি কে নিয়েই গল্প এগোতে থাকে তবে গল্প কোন দিকে যাচ্ছে, তা দেখার জন্য আপনাকে ট্রেলার তো দেখতেই হবে। তবে এটুকু নিশ্চিত করে বলা যায় টান টান উত্তেজনা এবং রোমান্সে ভরপুর প্রত্যেকটা এপিসোড। তবে আর দেরি কেন আমাদের দেখে নিন ট্রেলার-

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক