whatsapp channel

Rakhi-Adil: চর্চিত প্রেমিকের সঙ্গে এক ছাতার নীচে কি করছেন রাখি সাওয়ান্ত!

কিছুদিন আগেও মিডিয়ার সামনে প্রচন্ড কান্নাকাটি করে রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বলেছিলেন, তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করেছেন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ (Ritesh)। এমনকি রীতেশের নামে অভিযোগ দায়ের করতে বর্তমান…

Avatar

কিছুদিন আগেও মিডিয়ার সামনে প্রচন্ড কান্নাকাটি করে রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বলেছিলেন, তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করেছেন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ (Ritesh)। এমনকি রীতেশের নামে অভিযোগ দায়ের করতে বর্তমান প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে ওশিওয়ারা থানায় উপস্থিত হয়েছিলেন রাখি। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ফিরেছেন তিনি। ফিরেই আলোড়ন তুললেন রাখি।

বর্ষার মরসুম সবে শুরু হয়েছে। এর মধ্যেই আদিলের সাথে একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করলেন রাখি। রিলে দেখা যাচ্ছে, রাখির পরনে রয়েছে লাল রঙের জেগিংস ও কালো ফুলস্লিভ টপ। আদিল পরেছেন কালো রঙের টি-শার্ট ও নীল ট্রাউজার। রাখির লাল রঙের দামি গাড়ির সামনে ছাতা হাতে নিয়ে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তাঁরা। রিলের শুরুতে দেখা যাচ্ছে, গাড়ির সামনে ছাতা মাথায় দিয়ে দাঁড়িয়ে পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিচ্ছেন রাখি। হঠাৎই আদিল এসে তাঁকে কাছে টেনে নেন। একই ছাতার নিচে তৈরি হয় মুহূর্ত। রাখির অনুরাগীদের এই ভিডিওটি পছন্দ হয়েছে।

কয়েক বছর আগে হঠাৎ রাখি বিয়ের পোশাকে তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান, তাঁর বিয়ে হয়ে গিয়েছে। চলতি বছর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ রাখির স্বামী রীতেশ আসার পর জানা যায়, রাখি ও রীতেশের বিয়ে আইনত বৈধ নয়। রীতেশের আগের পক্ষের স্ত্রী ও সন্তান রয়েছে। এরপর রীতেশের স্ত্রী তাঁর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেন।

বিগ বসের ঘর থেকে বেরোনোর পর রাখি ও রীতেশের বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি রাখি অভিযোগ করেন, রীতেশ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করেছেন। এমনকি রাখি ভয় পাচ্ছেন, রীতেশ তাঁর নগ্ন ছবি ভাইরাল না করে দেন। রাখি ও আদিল দুজনেই জানান, রীতেশ তাঁদের ধ্বংস করে দেওয়ার হুমকি দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

whatsapp logo