BollywoodHoop Plus

অভিনেত্রীর মানবিক রূপ, অসহায় পথশিশুদের প্রতি সাহায্যের হাত বাড়ালেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত যাকে অনেকেই বলে থাকেন বলিউডের তুবড়ি। হ্যাঁ তুবড়িই বটে। স্ট্রেট ফরওয়ার্ড, যা মন চায় তাই করেন নায়িকা। কেরিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করে এসেছেন তাঁর কথায় এবং কাজে। বহু ছবিতে তিনি শাহরুখ থেকে সলমনের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। নানান আইটেম ডান্সে অনেকের মন জিতে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তাঁর চাহনিতে অন্যদের থেকে জুরি মেলা ভার। এ হেন রাখি মাঝে মধ্যেই সকলের নজর কাড়েন নিজের জীবনের ঘটনা সামনে এনে।

সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেছিলেন। আর নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীদের হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখি। গত ২১শে ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। অবশ্য তিনি ঘর ছাড়েন মূলত নিজের মায়ের চিকিৎসার জন্য৷ রাখির মা জয়া দেবী ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল বিপুল পরিমাণ অর্থ।

রাখির যখন বসের ঘরে ছিল সেই সময় জয়া দেবী অসুস্থ হয়ে পড়েন তখন তাঁর চিকিৎসার সব বিল মিটিয়েছেন রাখির স্বামী রিতেশ। হাসপাতালে বসেই ওই কথা জানান অভিনেত্রীর মা। তবে এখন রাখী ফিরে এসেছে সে নিজেই তাঁর মায়ের চিকিৎসা করাতে পারবেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি বিগবস থেকে বেরিয়ে আসার মূল কারণ ছিল ফাইনাল জিতবেন কিনা তিনি জানতেননা কিন্তু এই টাকা তাঁর মায়ের চিকিৎসার জন্য তিনি ব্যবহার করতে পারবেন তাই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বসের ঘর থেকে বেরিয়ে মায়ের চিকিৎসা করিয়ে অনেকটাই সুস্থ আছেন জয়া দেবী। জয়া দেবীকে সুস্থ করে নানান কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। সিনেমার শ্যুটিং আর রিয়ালিটি শোয়ের কাজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। চিকিৎসার খরচের জন্য নানান কাজ শুরু করেছেন। হাতে আছে বেশ কয়েকটি প্রজেক্ট। মায়ের চিকিৎসায় লাগবে বিপুল পরিমাণ অর্থ।সালমান খান যথাসাধ্য সাহায্য করছেন অভিনেত্রীকে। এবার অভিনেত্রী এই করোনা মরশুমে পথ শিশুদের সাহায্য করতে হাত বাড়িয়ে দিলেন। মুম্বাইয়ের রাস্তায় মুখে মাস্ক পড়ে শিশুদের হাতে আপেল, ডাব কিনে দিলেন। আর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর এই কাজ দেখে অনেকেই প্রশংসা করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo