whatsapp channel

Yash-Rana: ‘অভিনয়ও পারেনা, দর্শক টানতেও পারেনা’, নাম না করেই যশকে কটাক্ষ রানা সরকারের

আগামী ১০ই জুন মুক্তি পেতে চলছে এনা সাহা প্রযোজিত নতুন বাংলা সিনেমা 'চিনে বাদাম'( Cheene Baadaam)। সিনেমার প্রচার শুরু হয়েছে জোর কদমে। কিন্তু, মাঝ খান থেকে বেঁকে বসেন গল্পের নায়ক…

Avatar

Advertisements
Advertisements

আগামী ১০ই জুন মুক্তি পেতে চলছে এনা সাহা প্রযোজিত নতুন বাংলা সিনেমা ‘চিনে বাদাম'( Cheene Baadaam)। সিনেমার প্রচার শুরু হয়েছে জোর কদমে। কিন্তু, মাঝ খান থেকে বেঁকে বসেন গল্পের নায়ক যশ দাশগুপ্ত (Yash Dasgupta). তিনি কারণ হিসেবে দেখিয়েছেন যে মতের মিল হচ্ছে না তাই এই সিনেমার সঙ্গে কোনোভাবে যুক্ত থাকতে চান না তিনি।

Advertisements

সিনেমার প্রযোজক কোনো কথা না বললেও, পরিচালক জানান যে কমার্শিয়াল ছবি তৈরি করেননা তিনি। শ্যাম্পু দিয়ে চুল উড়িয়ে গান দিয়ে ছবি হয় না। যশ সব জেনেই ছবিতে সাইন করেন। এরপরেও কেন সরে দাঁড়াচ্ছেন এই ব্যাপারে যশ ভালো উত্তর দিতে পারবেন বলে দাবি পরিচালকের।

Advertisements

যশের ছবি থেকে সরে দাঁড়ানো নিয়ে মুখ খোলেন টলিউডের এক প্রযোজক রানা সরকার (Rana Sarkar). , এদিন তিনি বেশ চাঁচাছোলা ভাষায় প্রতিবাদ জানিয়ে যশ দাশগুপ্তকে নিজের জায়গা বুঝিয়ে দেন।

Advertisements

রানা এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘টাকা পেয়ে গিয়েছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক…।’ এরপরেই এক সংবাদমাধ্যমে রানা স্পষ্ট করে জানান যে ইন্ডাস্ট্রিতে শত্রু বন্ধু নিয়ে তিনি ভাবেন না। এটা কাজের জায়গা। তাছাড়া তিনি দক্ষিণী সিনেমার রেশ টেনে বলেন যে কেজিএফ-এর এক জন যশ আছে, আমাদেরও এক জন যশ আছে। এই ঘটনাই বলে দেয় আমরা কেন পিছিয়ে পড়েছি। এরপরে সরাসরি যশের নাম না নিয়েই তিনি বলেন যে প্রতিভা আছে বলে যাঁদের নিয়ে আমরা মাতামাতি করি, তাঁরা অভিনয় করতে পারেন না। তাঁদের কোনও দর্শক নেই। অথচ তাঁদের টালবাহানা প্রযোজকদের সহ্য করতে হয়। এখানেই থামেননি রানা সরকার। পরবর্তীতে যশ দাশগুপ্তর নাম নিয়েই সরাসরি বলেন যে যশ কিংবা বাকিরা নিজেদের বিরাট নায়ক ভাবতে পারে। কিন্তু তাঁদের অভিনয় দর্শকরা দেখতে আসেন না। তা হলে তাঁদের এমন বাহানা কেন আমরা সহ্য করব?

Advertisements

whatsapp logo
Advertisements