BollywoodHoop Plus

Rani Mukherjee: ফের মা হতে চলেছেন রানি মুখার্জি!

Mardaani 2 এর পর মর্দানি গার্লকে আর সেভাবে দেখা যায়নি ক্যামেরার সামনে। যদিও করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তিনি, সেই সময় তার ছবি ক্যামেরার সামনে এলেও, বর্তমানে একেবারে গায়েব। চুটিয়ে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

সদ্য, রানি মুখার্জিকে (Rani Mukerji) পাওয়া গেল মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। এদিন তার পরনে ছিল একটি সবুজ সালোয়ার স্যুট ও গোলাপী দোপাট্টা। সিদ্ধিবিনায়ক মন্দিরে কার্যত পুজো দিতেই এসেছিলেন অভিনেত্রী একা।

গত শুক্রবার মুক্তি পেয়েছে শামশেরা (Shamshera)। রানি এবং আদিত্য চোপড়া আশা করছেন যে সপ্তাহান্তে ছবিটির ব্যবসা ভালো হবে। বক্স অফিসে দারুন ফল করবে শামশেরা। এদিন রানিকে দেখে অনেকেই ছবি তুলতে চায়, এবং অভিনেত্রী নিজেও অনুরাগীদের সঙ্গে হাসি মুখে দাঁড়িয়ে ছবি তোলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এদিকে, রানি মুখার্জির সবুজ সালোয়ার স্যুটের ছবি দেখে অনেকে অনুমান করেন হয়তো অভিনেত্রী প্রেগন্যান্ট। আসলে রানির ফিগার দেখে সবাই তার বেবি বাম্প এবং প্রেগন্যান্সি নিয়ে আলোচনা শুরু করেছে। কিন্তু, আদৌ কি অভিনেত্রী প্রেগন্যান্ট নাকি মোটা হয়ে গিয়েছেন? নাহ্, এরকম কোনো সত্যতা নেই অভিনেত্রীর প্রেগন্যান্সি নিয়ে। তবে, আরো একবার লাইমলাইট এ আসতে চলেছেন অভিনেত্রী। জানা গিয়েছে নিখিল আদবানি প্রযোজিত মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে নাটকে রানিকে পরবর্তীতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)