whatsapp channel

ভাইরাসে আক্রান্ত স্বয়ং রাণীমা! করোনার কবলে ‘করুণাময়ী রানী রাসমণি’-এর মুখ্য চরিত্র

কোভিড-১৯! দ্বিতীয় ওয়েব সারা ভারতে আঁচড়ে পড়েছে। দেশজুড়ে ২৪ ঘণ্টার মধ্যে করোনার নতুন সংক্রমণ ৩ লক্ষ পেরিয়েছে। আর রাজ্যেভ ১৬ হাজার পেরিয়েছে। মৃত্যু ২৭০০-র বেশি। মোট মৃত্যু পৌঁছে গিয়েছে দু’লক্ষের…

Avatar

HoopHaap Digital Media

কোভিড-১৯! দ্বিতীয় ওয়েব সারা ভারতে আঁচড়ে পড়েছে। দেশজুড়ে ২৪ ঘণ্টার মধ্যে করোনার নতুন সংক্রমণ ৩ লক্ষ পেরিয়েছে। আর রাজ্যেভ ১৬ হাজার পেরিয়েছে। মৃত্যু ২৭০০-র বেশি। মোট মৃত্যু পৌঁছে গিয়েছে দু’লক্ষের দোড়গোড়ায়। দেশে এখন সবচেয়ে হাহাকার অবস্থা। দেশের স্বাস্থ্যের পরিকাঠামো ভেঙে পড়ছে কোভিডের জন্য। এখন চারিদিকে একটাই খবর কোথাও নেই পর্যাপ্ত বেড তো কোথাও নেই পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার। এরকম পরিস্থিতিতে লাগাম দিতে ফের লকডাউন ঘোষণা হতে পারে।

এর মধ্যে বাংলা বিনোদন জগতে ফের দুঃসংবাদ। করোনার স্বীকার স্বয়ং রানী রাসমনি ধারাবাহিকের রানী মা ওরফে দিতিপ্রিয়া। শুধু তিনি একা নন তাঁর বাবা মা ও করোনা পজিটিভ। তবে রাণীমার পক্ষ থেকে একটি সংবাদ সূত্রে জানানো হয়েছে, তিনি এবং তাঁর মা-বাবা দুজনেই আপাতত সুস্থ এবং শারীরিক ভাবে একটু ভালো রয়েছেন। কিন্তু এর মধ্যেও দিতিপ্রিয়া বলেছেন, তাঁর তেমন কোনো শারীরিক উপসর্গ নেই সর্দি কাশি ছাড়া। তবে তিনি এখন খুবই দুর্বল হয়ে পড়েছেন।

আপাতত নিভৃতাবাসে রয়েছেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার বাবা ‘ক্যানসার সারভাইভার’ তাই নিয়ে একটু চিন্তা থাকলে এখন করোনার ধাক্কা অনেকটাই সামলে উঠেছেন তিনি। অন্যদিকে দিতিপ্রিয়ার মা’ও আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ মতো সমস্ত রকম মেডিকেল সর্তকতা এবং বিধিনিষেধ মেনে চলছেন তিনি। তবে অভিনেত্রী এও জানিয়েছেন তিনি আপাতত অনেকটাই সুস্থ রয়েছেন। অভিনেত্রী নিজের অনুগামীদের আশ্বস্ত করে তিনি বলেছেন চিন্তার কোন কারণ নেই। খুব শীঘ্রই সেটে ফিরবেন অভিনেত্রী।

করোনা সাধারণ মানুষের ঘরের মতো টলিউড অন্দরে হুঁ হুঁ করে ছড়িয়ে পড়েছে। এর মধ্যেভ্যদি ফের শ্যুটিং ফ্লোরে একই সঙ্গে শুটিং বন্ধ করা হয় তাহলে দৈনিক মজুরির ভিত্তিতে যে সব টেকনিশিয়ানরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে থাকেন, তাহলে এই কর্মচারীদের সংসার সামলানো দায় হয়ে পড়বে। অন্যদিকে দিনের সাথে পরিস্থিতি আরো জটিল হয়ে পড়ছে। তাহলে কি ফের লকডাউন হবে রাজ্যে প্রশ্ন থাকছেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media