whatsapp channel

Koushani Mukherjee: একটা দুটো নয় এক্কেবারে পনেরটা, কৌশানীর কীর্তি শুনে হতবাক সকলে

পুজো প্রায় আসন্ন। অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-এর প্রাপ্তির ঝুলি কিছুটা ভরে গিয়েছে চলতি বছর। কিন্তু তাঁকে ঘিরে ধরেছে এক বিরাট শূন্যতা। মন্ডপে মা আসছেন। কিন্তু গত বছর অনেক দূরে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজো প্রায় আসন্ন। অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-এর প্রাপ্তির ঝুলি কিছুটা ভরে গিয়েছে চলতি বছর। কিন্তু তাঁকে ঘিরে ধরেছে এক বিরাট শূন্যতা। মন্ডপে মা আসছেন। কিন্তু গত বছর অনেক দূরে চলে গিয়েছেন কৌশানীর জননী। না ফেরার দেশে চলে গিয়েছেন তিনি। প্রত্যেক বছর পুজোয় মায়ের সাথে শপিং করতে যেতেন কৌশানী। মায়ের সাথে যাওয়ার অর্থ অবশ্যই বিশেষ। কৌশানী যেমন মাকে মন ভরে শাড়ি কিনে দিতেন, মা-ও মেয়ের পছন্দের পোশাক কিনে দিতেন। কিন্তু আচমকাই সব এলোমেলো হয়ে গিয়েছে। সামলে ওঠার সময় কি আদৌ পেয়েছেন কৌশানী?

Advertisements

তবে চলতি বছর মাসীর সাথে পুজোর শপিং করতে গিয়েছিলেন কৌশানী। কারণ মাসী তো মায়ের আরেক রূপ। কিছু কেনাকাটা হলেও বাবা ও বনি (Bony Sengupta)-র জন্য বাকি রয়েছে শপিং। চতুর্থীতে কৌশানীদের বাড়িতে বড় করে পুজো হয়। ওই দিন তাঁর বাবা প্রতি বছর নিয়ম করে পাঞ্জাবি পরেন। এই বছর তা এখনও কেনা হয়ে ওঠেনি। তবে নিজের জন্য মোট পনেরটি শাড়ি কিনেছেন কৌশানী। আসলে ইদানিং শাড়ি পরার ঝোঁক বেড়েছে তাঁর। তবে অনেকটা সময় ও যত্ন নিয়ে শাড়ি পরতে হয়। ফলে কর্ম ব্যস্ততার কারণে তা হয়ে ওঠে না। তবে মজা করে কৌশানী বললেন, মহালয়া থেকে শাড়ি পরা শুরু করলেও শেষ করতে পারবেন না।

Advertisements

পুজো মানে অবশ্যই ডায়েট বন্ধ রাখবেন কৌশানী। খাওয়া-দাওয়া করবেন যথেষ্টই। একসময় মজা করে পাড়ার বড় দাদারা বলতেন, কৌশানীকে দেখে অনেকেই প্রেমে পড়ে যাবেন। ফলে তাঁদের বডিগার্ড হতে হবে। তবে প্রচুর প্রেম প্রস্তাব পেয়েছেন কৌশানী। মন্ডপে বসে থাকলে অনেকে ফোন নম্বর চাইতেন। অনেকে আবার চিঠি দিতেন। কারণ তখন সোশ্যাল মিডিয়ার যুগ ছিল না।

Advertisements

চলতি বছর রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ -এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন কৌশানী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Advertisements