whatsapp channel

Oindrila Sen: “এরপর কি?” প্রশ্নের উত্তর ঐন্দ্রিলার ওয়েব ডেবিউ ‘শ্বেতকালী’

সিরিয়ালের মাধ্যমে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) তাঁর কেরিয়ার শুরু করেছিলেন অভিনয় জগতে। দক্ষ অভিনেত্রী হওয়া সত্ত্বেও বহুদিন অপেক্ষা করতে হয়েছে বড় পর্দায় আত্মপ্রকাশের জন্য। তবে বড় পর্দায় বেশ কয়েকটি কাজ…

Avatar

Nilanjana Pande

সিরিয়ালের মাধ্যমে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) তাঁর কেরিয়ার শুরু করেছিলেন অভিনয় জগতে। দক্ষ অভিনেত্রী হওয়া সত্ত্বেও বহুদিন অপেক্ষা করতে হয়েছে বড় পর্দায় আত্মপ্রকাশের জন্য। তবে বড় পর্দায় বেশ কয়েকটি কাজ করলেও এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন ঐন্দ্রিলা। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের তরফে একগুচ্ছ ওয়েব প্রজেক্টের ঘোষণা করা হয়েছে যার মধ্যে রয়েছে ঐন্দ্রিলার প্রথম ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-ও। ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গিয়েছে ‘শ্বেতকালী’-র পোস্টার ও টিজার এবং তা সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

পোস্টারে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা, সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya) ও সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)-কে। ‘শ্বেতকালী’ পরিচালনা করছেন সানি ঘোষ রায় (Sunny Ghosh Ray)। নাম শুনেই মনে হচ্ছে এটি একটি সাসপেন্স থ্রিলার যাতে থাকছে অতিপ্রাকৃত ঘটনাও। একটি পরিবারকে কেন্দ্র করে আবর্তিত হয় ওয়েব সিরিজের চিত্রনাট্য। পরিবারটির বসবাস একটি বাড়িতে যেখানে প্রতিনিয়ত ঘটে চলে কিছু না কিছু অতিপ্রাকৃত ঘটনা যা ব্যাখ্যার অতীত। কিন্তু হঠাৎই এই বাড়ির দেওয়ালে আবিষ্কৃত হয় এক সাদা রঙের কালী প্রতিমা। প্রতিমাটি ঘিরে তৈরি হতে থাকে রহস্যের জাল। ‘শ্বেতকালী’-তে ঐন্দ্রিলা সেন, সাহেব ভট্টাচার্য ও সৌরভ চক্রবর্তী ছাড়াও অভিনয় করছেন দেবলীনা কুমার (Devleena Kumar), রাণা বসু ঠাকুর (Rana Basu Thakur),দেবদূত ঘোষ (Devdut Ghosh) প্রমুখ। তবে ‘শ্বেতকালী’-র মাধ্যমে বহুদিন পর আবারও ওয়েবে ফিরছেন সমদর্শী দত্ত (Samadarshi Dutta)।

‘শ্বেতকালী’-র শুটিং শুরু হয়ে গিয়েছিল 2022 সালেই। 2023 সালে মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ। এছাড়াও ঐন্দ্রিলার হাতে রয়েছে অনেকগুলি প্রোজেক্ট। ব্যস্ত সমদর্শীও। জি ফাইভের তরফে ‘শ্বেতকালী’ ছাড়াও ঘোষণা করা হয়েছে বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee) ও রাইমা সেন (Raima sen) অভিনীত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-র ।

তালিকায় রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) অভিনীত ওয়েব সিরিজ ‘সাবাশ ফেলুদা’, অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ওয়েব সিরিজ ‘সেভেন’। অঙ্কুশ হাজরা (Ankush Hazra), সন্দীপ্তা সেন (Sandipta Sen), কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) অভিনীত ওয়েব সিরিজ ‘শিকারপুর’, অরিত্র সেন (Aritra Sen) পরিচালিত ওয়েব সিরিজ ‘মাৎসন্যায়’। আশা করি পাঠককুল নিশ্চয়ই উত্তর পেয়ে গেলেন, “এরপর কি?” প্রশ্নের!

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo