whatsapp channel

টিভির পর্দায় রানী রাসমণি, ক্যামেরার পিছনে দিতিপ্রিয়া আসলে কেমন! রইল অজানা তথ্য

বাঙালির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রাণী রাসমণি। বিশেষত, সারাদিনের হাড়ভাঙা খাটুনির পর মা-ঠাকুমা-জেঠিমারা সন্ধ্যের পর ছোট পর্দায় আধ ঘন্টার জন্য রাণী রাসমণিকে দেখবেন না, এটা হতেই পারে না! আমরা জানলে অবাক…

Avatar

HoopHaap Digital Media

বাঙালির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রাণী রাসমণি। বিশেষত, সারাদিনের হাড়ভাঙা খাটুনির পর মা-ঠাকুমা-জেঠিমারা সন্ধ্যের পর ছোট পর্দায় আধ ঘন্টার জন্য রাণী রাসমণিকে দেখবেন না, এটা হতেই পারে না!

আমরা জানলে অবাক হব পর্দার বরিষ্ঠ গম্ভীর লুকের রাণী রাসমণির নেপথ্যে রয়েছেন যে দিতিপ্রিয়া রায়, বাস্তবে পর্দার লুকের একেবারে বিপরীতে অবস্থান তাঁর! আসলে বাস্তবের রাণী রাসমণির এখন বয়স মোটে ১৮। আবার স্টাইল বা ফ্যাশনেও অত্যন্ত সৌখিন এই যুবতি অভিনেত্রী। আজ এক ঝলকে শুনে নেওয়া যাক পর্দার রাসমণির অতি অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে আসার গল্প।

বস্তুত, আসলে দিতিপ্রিয়া ইন্ডাস্ট্রিতে আসে আরো বছর পাঁচ আগে। তখন সে মাধ্যমিক পাঠরতা এক বালিকা মাত্র। ২০১৫ সালেই মুক্তিপ্রাপ্ত সৃজিত মুখোপাধ্যায়ের অন্যতম বিখ্যাত ছবি ‘রাজকাহিনী’ যাঁরা দেখেছেন, তাঁদের নিঃসন্দেহে নজর কেড়েছিল ‘বুঁচকি’ চরিত্রটি। সেই বুঁচকিই আজকের ছোটপর্দার অন্যতম সফল অভিনেত্রী রাসমণি ওরফে দিতিপ্রিয়া।

কলকাতার একটি সাধারণ মধ্যবিত্ত কিন্তু সম্ভ্রান্ত পরিবারের মেয়ে দিতিপ্রিয়া ছোটবেলা থেকেই নিপুণ ক্ল্যাসিক্যাল নৃত্যে। কলকাতার বিভিন্ন স্টেজ শোয়ে নৃত্য পরিবেশন করার পর আকস্মিক ভাবে অভিনয়ের অডিশন দিয়ে দিতিপ্রিয়া হাজির হয় ইন্ডাস্ট্রিতে।

জি বাংলা তথা বাংলা ছোটপর্দার অন্যতম সেরা ধারাবাহিক হিসেবে টিআরপি পেয়ে আসছে ‘রাণী রাসমণি’ গত পাঁচ বছর ধরেই।

রাণী রাসমণি অত্যন্ত সড়লবেশধারী ও গম্ভীর হলেও দিতিপ্রিয়া কিন্তু পোশাক নিয়ে যতটা রুচিশীল, ততটাই মিশুকে ও আড্ডাবাজ। তবে দিতিপ্রিয়ার প্রেম সম্পর্কের চ্যাপ্টারটি কিন্তু জানা যায় না!

অন্যদিকে পশুপাখির প্রতি বড় আকর্ষণ দিতির। নিজের রয়েছে একটি পোষা কুকুর। পাশাপাশি মোটরবাইক হাঁকিয়েও ঘুরে বেড়াতে সর্বদা মুখিয়ে তিনি। অন্যদিকে ছবি আঁকা বা ঘোড়ার সওয়ারি করাও কিন্তু এই যুবতি অভিনেত্রীর অন্যতম শখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media