whatsapp channel

Ranieeta Dash: উন্মুক্ত নিম্নাঙ্গ, ওভারসাইজড টি-শার্টে নেটদুনিয়ার নজর কাড়লেন ‘বাহামণি’ রণিতা

একসময় রণিতা দাস (Ranieeta Dash) জনপ্রিয় হয়ে উঠেছিলেন ‘বাহামণি’ নামে। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’ তাঁকে দিয়েছিল পরিচিতি। বাহামণির সাজে রণিতা ও তাঁর কথা বলার ধরনকে গ্রহণ করেছিলেন আপামর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় রণিতা দাস (Ranieeta Dash) জনপ্রিয় হয়ে উঠেছিলেন ‘বাহামণি’ নামে। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’ তাঁকে দিয়েছিল পরিচিতি। বাহামণির সাজে রণিতা ও তাঁর কথা বলার ধরনকে গ্রহণ করেছিলেন আপামর বাঙালি। এমনকি সেই সময় এই চরিত্রের পরনের শাড়ির ডিজাইন অনুকরণ করে বাজার দখল করেছিল ‘বাহা’ শাড়ি। কিন্তু লাগাতার এই ধারাবাহিকে অভিনয়ের ফলে রণিতার শিরদাঁড়ার যন্ত্রণা শুরু হয়েছিল। শারীরিক অসুস্থতার কারণে ‘ইষ্টিকুটুম’ থেকে সরতে বাধ্য হয়েছিলেন তিনি। কিন্তু এরপরেই চুক্তিভঙ্গের অভিযোগে তাঁকে ব্ল্যাকলিস্টেড করে দিয়েছিল ‘প্রোডিউসার’স গীল্ড’। তবে ব্যান অনেক আগেই উঠে গিয়েছে রণিতার উপর থেকে। বর্তমানে আবারও কেরিয়ারে মন দিয়েছেন তিনি। রণিতা ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। কেরিয়ারের কারণেই মূলতঃ সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন তিনি। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে শুরু করেছেন রণিতা।

Advertisements

একসময়ের শাড়ি পরা বাহামণি বর্তমানে আমূল পাল্টে ফেলেছেন নিজেকে। খোলামেলা পোশাকেও যথেষ্ট সাবলীল তিনি। সম্প্রতি ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (Sayantan Dutta) একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে রণিতার ফটোশুটের কিছু ঝলক তুলে ধরেছেন তিনি। রিলে রণিতার পরনে রয়েছে মেটালিক ব্রাউন রঙের টি-শার্ট ও মেটালিক গোল্ডেন রঙের হট প্যান্ট। টি-শার্টের নেক রাউন্ড প‍্যাটার্নের। টি-শার্টটি সামান্য ওভারসাইজড। হাফ স্লিভ টি-শার্টের দুই সাইডে রয়েছে স্লিট। টি-শার্টে একটি পকেট রয়েছে। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন রণিতা। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডোয় চোখকে আকর্ষক করে তুলেছেন তিনি। কালো আইলাইনারের টানও রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন গোলাপি রঙের হাইলাইটার। চুল খোলা রয়েছে। উন্মুক্ত রয়েছে রণিতার মসৃণ পা।

Advertisements

সাম্প্রতিক কালে দীর্ঘদিনের প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী (Souptick Chakraborty)-র সাথে ব্রেক-আপ হয়েছে রণিতার। আপাতত তিনি কেরিয়ারে মন দিতে চান। তবে স্বাস্থ্যের কারণে ধারাবাহিকে অভিনয় করতে চান না রণিতা।

Advertisements

ফিল্ম ও ওয়েব সিরিজের জন্য চেষ্টা করছেন তিনি। এছাড়াও রণিতার নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements