Hoop Viral

Ranu Mondal: ঝাঁটা হাতে লাল নাইটি কোমরে গুঁজে উদ্দাম নাচ রানু মন্ডলের, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, এক সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিলেন রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। রানু মন্ডলকে হয়তো এখনো অনেকেই মনে রেখেছেন, কিন্তু তার পাগলামির থেকেও তার গানের গলাটি কিন্তু বেশ খাসা। ছিল তবে এই নিয়ে অনেকেই ট্রোল করেছেন, কিন্তু গানের গলার যদি সঠিক ব্যবহার হত, তাহলে হয়তো সত্যি সত্যি তিনি একজন গানের শিল্পী হতে পারতেন। কিন্তু তা তো হয়নি তিনি হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একদিন চলে গেলেন মুম্বাইতে। মুম্বাইতে পাড়ি দিয়ে তার একেবারে সাঁজ পোশাক বদলে গেল। কোন সেলিব্রেটির তুলনায় তিনি কম ছিলেন না।

কেনই বা হঠাৎ করে মুম্বাই থেকে তাকে চলে আসতে হল অনেকেই মনে করেন যে অহংকার পতনের কারণ হয়েছে। আমরা সেই সময় সোশ্যাল মিডিয়ার রানুমন্ডলের নানান রকম ভিডিও দেখেছি। যেখানেই তিনি বেশ অহং বোধ করেছিলেন তবে প্রথাগত বা সত্যিকারের গান নিয়ে শিক্ষা তার মধ্যে ছিল না, গুনগুন করে তিনি হয়তো ভালোই গাইতেন, অনেকে আবার তাকে মানসিকভাবে অসুস্থ বলেছে। বর্তমানে রানু মন্ডলের অনেক ভিডিওই সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখা যায়, সেখানে অনেকেই রানুদিকে মানসিক ভারসাম্যহীন বলেছেন।

কখনো দেখা যাচ্ছে, লাল বেনারসি পরে একেবারে কনের সাজে রানু মন্ডল কাঁচা বাদাম গানকে একেবারে নিজের মতন করে গান গাইছেন। কাঁচা বাদাম গানটি ও যে গোটা বিশ্বের মধ্যে একেবারে হু হু করে ছড়িয়ে পড়েছে, সে বিষয়ে চলতেই কোন সন্দেহ রাখে না। তবে লাল বেনারসি পরে একেবারে কনের সাজেতে রানু মন্ডলকে ঠিক কেমন লাগছে তা কিন্তু কমেন্ট বক্স পড়লে জানা যায়।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে তারা আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাতে ঝাঁটা নিয়ে ‘পাতলি কোমরিয়া বোলে হায় হায় হায়’, গানের সঙ্গে নাইটি পরেই নাচছেন রানু মন্ডল। সাথে ছিলেন তিন যুবক। কেউ কেউ কটুক্তি করেছেন, কেউ কেউ আবার ভালো কথাও বলেছেন তবে ভালো কথার লোকের বলার সংখ্যা অনেকটাই কম। এখনো সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলের রীতিমতন ক্রেজ রয়েছে আপনার কি মনে হয়? তবে প্রশ্ন উত্তরের পালা আপাতত থাক, আমাদের Hoophaap এর পাতায় দিয়ে দেখে ফেলুন রানু মন্ডল এর সেই লেটেস্ট নাচের ভিডিওটি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক