Hoop VideoHoop Viral

Ranu Mondal: হাঁটুর বয়সী যুবকের সঙ্গে যা করলেন রাণু মন্ডল

ইদানিং ইউটিউবারদের একাংশের পীঠস্থান হয়ে উঠেছে একদা সোশ্যাল মিডিয়া সেনসেশন রাণু মন্ডল (Ranu Mondal)-এর বাড়ি। রাণাঘাটের একটি খ্রীষ্টান প্রধান অঞ্চলে থাকেন রাণু। তাঁর দৈন্যের সুযোগ নিয়ে বর্তমানে কিছু ইউটিউবার তাঁকে দিয়ে অদ্ভুত ভিডিও শুট করাচ্ছেন। এর ফলে রাণুর ইমেজ সম্পর্কে নেটিজেনদের মনে তৈরি হচ্ছে নেতিবাচক ধারণা। কিন্তু ইউটিউব চ্যানেলের ভিউ বাড়ছে। বিখ্যাত হচ্ছেন ইউটিউবার। তাঁদের আয়ের রাস্তা তৈরি হচ্ছে। এই ধরনের একটি অদ্ভুত ভিডিও অত্যন্ত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভিডিওটি বানিয়েছে ‘আদি ক্রিয়েশন’ নামে একটি ইউটিউব চ্যানেল। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রৌঢ়া রাণুকে অল্প বয়সী একটি ছেলের সাথে রোম‍্যান্টিক হতে। রাণুর পরনে রয়েছে লাল-সাদা চেক শাড়ি। মাথায় জড়ানো রয়েছে লাল রঙের ওড়না। সোনালি রঙের কিছু ক্লিপ দিয়ে দায়সারা ভাবে করা হয়েছে রাণুর হেয়ারস্টাইল। গলায় পরানো হয়েছে একটি রজনীগন্ধার মালা। রাণুর মেকআপ করার সময় তিনি ‘তোমার চোখের কাজলে’ গানটি গেয়েছেন। সাজগোজ শেষ হওয়ার পর রাণুর ভিডিওর ‘প্রেমিক’ তাঁকে জিজ্ঞাসা করেন, সাজগোজ করে তাঁর কেমন লাগল! নিজস্ব ভঙ্গীমায় রাণু উত্তর দেন, ইউটিউবারের ভালো লাগে বলে তিনি রাণুকে সাজিয়েছেন। রাণু তাঁকে সাজাতে বলেননি।

ভিডিওতে কখনও ওই ছেলেটিকে জড়িয়ে ধরে, কখনও বা তাঁর বুকে মাথা রেখে অভিনয় করে চলেছেন রাণু। সাত মাস আগে আপলোড করা এই ভিডিওটির ভিউ ইতিমধ্যেই দশ হাজার ছাড়িয়ে গিয়েছে। সমালোচনার পাশাপাশি প্রশংসিত হয়েছেন রাণু।

নেটিজেনদের একাংশ বলেছেন, রাণুকে খুব সুন্দর লাগছে। অনেকে আবার রাণুকে সাজানোর জন্য ওই ইউটিউবারকে ধন্যবাদ জানিয়েছেন।

Related Articles