Hoop Story

Ranu Mondal: ‘ভ্যাকসিন নেব না যা হওয়ার হবে’, সাফ জানালেন রানু মন্ডল

Google এর পেজে রানু মন্ডল(Ranu Mondal) টাইপ করলে দেখা যায় তিনি একজন মিউজিক্যাল আর্টিস্ট অর্থাৎ সঙ্গীত শিল্পী। একটা সময় রানাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করতেন এবং গান গাইতেন। সেখান থেকেই তার গান ভাইরাল হয়। রাতারাতি রানু মন্ডল পৌঁছে যায় বহু মানুষের মোবাইল ফোনে। রানুর গান পৌঁছে যায় সুদূর মুম্বাই নগরীতে। তারপর!

ডাক আসে মুম্বাই থেকে। সঙ্গীত শিল্পী হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করেন। পাড়ার প্রতিটা প্যান্ডেল হোক বা অনুষ্ঠান রানু হিমেশের ডুয়েট গান বাজতে থাকে। এরপর, হঠাৎ শোনা যায় এবং দেখাও যায় যে রানু কিছু অনুরাগীরা সঙ্গে খারাপ ব্যাবহার করছেন। সেসময় তাকে অহংকারী বলে ইন্ডাস্ট্রির লাইম লাইট থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়।

আবারও ফেরেন রানাঘাট। ওই স্টেশনে গান হয়। ঘরে দারিদ্রতা। তাকে নিয়ে প্রায় সময় মিম তৈরি হয়। সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলকে নিয়ে বহু মজাদার খবর তৈরি হয় যেগুলি পাঠকরা পড়েন ও মজা নেন। কিন্তু, মানুষটি কি আদৌ অহংকারী নাকি অসুস্থ?

সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যেখানে রানুর জীবনের দারিদ্রতা চরমে। তাকে যেই খাবার দেওয়া হচ্ছে তা তিনি গন্ধ শুঁকে ফেলে দিচ্ছেন। একা একা হাসছেন। এমনকি বলছেন তিনি করোনা ভয় পান না, তাই ভ্যাকসিন নেবেন না। ভ্যাকসিন নেবেন না যেমন বলছেন আবার পরক্ষণে বলছেন হিমেশ রেশমিয়া তার বাড়ির পিছনে টেম্পো করে বালি ফেলতে আসেন আর জানালা দিয়ে হাসেন। ভিডিওটি এই খবরে সংযুক্ত করা যাচ্ছে না। রানাঘাটের একটি সংবাদ মাধ্যম এই ভিডিওটি নিজেরাই শ্যুট করেছেন, যেখানে স্পষ্ট রানু মণ্ডলের মানসিক ভারসাম্য খারাপ হয়েছে। তিনি সুস্থ নন মনের দিক থেকে।হয়তো গান তার গলায় রয়েছে কিন্তু, মস্তিষ্ক সঠিক ভাবে কাজ করছে না।

whatsapp logo