BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট ছেলেটি আজ বলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ইন্ডাস্ট্রিতে ‘ডন’-এর মাধ্যমে জন্ম দিয়েছিলেন ট্রেন্ডের।একই পথে হেঁটেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। তিনি যখন ‘ডন’-এর চরিত্রে অভিনয় করেছিলেন, সেই সময় তাঁকেও যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। অমিতাভের সাথে শাহরুখের তুলনা শুরু হয়েছিল। এবার ‘ডন’-এর ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীর সিং (Ranveer Singh)-কে। রবিবার ফারহান আখতার (Farhan Akhtar) জানিয়েছেন, ‘ডন 3’ নতুন যুগের সূচনা করবে। সামনে এসেছে মুখ্য চরিত্রে রণবীরের নাম। এরপরেই ‘ডন 3’ বয়কট করার ডাক উঠেছে নেটদুনিয়া জুড়ে। চূড়ান্ত সমালোচিত রণবীরও। তবে তিনি নেতিবাচকতার সম্মুখীন হলেও বর্তমানে তা পাত্তা দেন না। বরং শৈশবের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রণবীর জানালেন, তাঁর স্বপ্ন পূরণের কথা।

এদিন ইন্সটাগ্রামে তাঁর শৈশবের তিনটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন রণবীর। বিছানার উপর দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন একরত্তি রণবীর। তাঁর পরনে রয়েছে নীল-সাদা স্লিভলেস টি-শার্ট। প্রিন্টেড টি-শার্টের সাথে রয়েছে নীল রঙের প্রিন্টেড হাফ প্যান্ট। কখনও হাতে বন্দুক ধরে, কখনও কালো সানগ্লাস পরে দুষ্টুমি ভরা ছবি তুলেছেন রণবীর। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, শৈশব থেকেই সিনেমা দেখতে ভালোবাসতেন তিনি। আর পাঁচজনের মতোই অমিতাভ ও শাহরুখ ছিলেন তাঁর প্রিয়।

শৈশব থেকেই তাঁদের মতো ভালো হিন্দি ফিল্মের নায়ক হতে চেয়েছিলেন রণবীর। অভিনেতা রণবীর ও মানুষ রণবীর, দুই সত্ত্বাতেই রয়েছে অমিতাভ ও শাহরুখের প্রভাব। রণবীর উচ্ছ্বসিত তাঁর পছন্দের নায়কদের করা কাজ তিনি এগিয়ে নিয়ে যেতে পারবেন ভেবে। তাঁর শৈশবের স্বপ্ন পূরণ হতে চলেছে বলে জানিয়েছেন রণবীর। তবে তিনি জানেন, ‘ডন’ সাম্রাজ্যের অংশ হওয়া যথেষ্ট বড় দায়িত্ব। রণবীর দর্শকদের কথা দিয়েছেন, তিনি তাঁর সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করবেন।

নিজের পারফরম্যান্সের মাধ্যমে বিগ বি ও কিং খানকেও গর্বিত করতে চান শাহরুখ। পাশাপাশি ‘ডন 3’-র নির্মাতা রীতেশ সিধওয়ানি (Ritesh Sidhwani) ও ফারহানকে ধন্যবাদ জানিয়েছেন রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo