BollywoodHoop Plus

Ranveer-Deepika: বিবাহবার্ষিকীতে দীপিকাকে কিভাবে সারপ্রাইজ দিলেন রণবীর!

রণবীর সিং (Ranveer Singh)-এর নগ্ন ফটোশুট ভাইরাল হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল, বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও তাঁর স্বামী। এমনকি এর মধ্যেই প‍্যানিক অ্যাটাক হয় দীপিকার। তাঁকে ভর্তি হতে হয় হাসপাতালে। তবে বর্তমানে সুস্থ রয়েছেন তিনি। অপরদিকে রণবীর উড়িয়ে দিয়েছেন বিবাহ বিচ্ছেদের যাবতীয় গুজব। দেখতে দেখতে এসে পড়েছে তাঁদের বিবাহবার্ষিকীর দিনও। কিন্তু এদিনও দীপিকা কাজে ব্যস্ত থাকার ফলে রণবীরই তাঁকে সারপ্রাইজ দিয়েছেন।

ইন্সটাগ্রাম স্টোরিতে রণবীর এদিন একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, নিজের অফিসে জরুরী মিটিং-এ ব্যস্ত দীপিকা। আড়াল থেকে ল্যাপটপের সামনে বসে থাকা দীপিকার ছবি তুলেছেন রণবীর। সেই ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে দীপিকার উদ্দেশ্যে শেয়ার করেছেন তিনি। ছবিটি শেয়ার করে রণবীর লিখেছেন, যখন তাঁর স্ত্রীকে বিবাহবার্ষিকীর দিনও কাজ করতে হয়, তখন তাঁকে অফিসে পৌঁছে এভাবেই সারপ্রাইজ দিতে হয়। তবে রণবীরের মতে, কখনও ফুল ও চকোলেটের ক্ষমতাকে ছোট করে দেখা উচিত নয়। সবসময় হীরের আংটির দরকার পড়ে না। পুরুষদের উদ্দেশ্যে এই কথা শেয়ার করে রণবীর অনুরোধ করেছেন, কখনও যদি তাঁর টিপসে কাজ হয়, তাহলে তাঁকে ধন্যবাদ জানাতে।

2018 সালের 14 ই নভেম্বর কোঙ্কণী ও 15 ই নভেম্বর সিন্ধ্রি রীতিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর ও দীপিকা। ইতালির লেক কোমোতে তাঁদের বিয়ের অনুষ্ঠান হলেও দেশে ফিরে আয়োজিত হয়েছিল একাধিক রিসেপশন।

আগামী বছর রিলিজ করবে ‘পাঠান’। এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা। অপরদিকে হৃত্বিক রোশন (Hrithik Roshan)- এর বিপরীতে ‘ফাইটার’ ফিল্মে দেখা যাবে তাঁকে। এছাড়াও দীপিকা অভিনয় করছেন একটি ফিল্মে। সেখানে তাঁর বিপরীতে নায়ক প্রভাস (Prabhas)। নাগ অশ্বিন (Naag Ashwin)-এর আগামী প্রজেক্ট ‘দ্য ইনটার্ন’-এও অভিনয় করছেন দীপিকা। আগামী বছর এপ্রিল মাসে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই ফিল্মে আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং।

whatsapp logo