BollywoodHoop Plus

করোনা আবহে মাস্ক না পরে হাত দিয়ে ঢাকলেন মুখ, ব্যাপক ট্রোলের মুখে অভিনেত্রী রশ্মিকা মন্দানা

করোনার তৃতীয় ঢেউ আসার কথা শোনা যাচ্ছে। এখনও ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে চলছে লকডাউন। এর মধ্যেই মাস্ক পরতে ভুলে গেলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika mandana)। ইতিমধ্যেই রশ্মিকার মাস্ক পরতে ভুলে যাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রশ্মিকা অফ হোয়াইট হট প‍্যান্ট ও স্ট্রাইপড ব্লেজার পরে গাড়ি থেকে নেমে কিছুটা এগিয়ে যেতেই তাঁর মনে পড়ে গেছে, তিনি মাস্ক পরেননি। সঙ্গে সঙ্গে রশ্মিকা মুখে হাত চাপা দিয়ে গাড়ির দিকে এগিয়ে যান। তাঁর দেহরক্ষী গাড়ির ভিতর থেকে একটি মাস্ক বের করে তাঁর হাতে দেন। তবে নেটিজেনরা রশ্মিকার মুখে হাত চাপা দেওয়াকে ‘আনহাইজেনিক’ বলেছেন। অনেকে বলেছেন, মাস্ক পরতে ভুলে গিয়ে রশ্মিকা ওভারঅ্যাক্টিং করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দক্ষিণী ফিল্মের অভিনেত্রী রশ্মিকা প্রধানত‌ দক্ষিণী ভাষার কমেডি ফিল্ম ‘গীত গোবিন্দম’ এবং ‘সারিলেরু নেক্কেভ্ভারু’-র মাধ্যমে সকলের নজরে আসেন। তবে এই দুটিই আঞ্চলিক ভাষার ফিল্ম হওয়ায় রশ্মিকা সেভাবে খবরের শিরোনামে আসেননি।

তবে ক্রমশ বলিউডে রশ্মিকার কাজের সংখ্যা বেড়েই চলেছে। প্রায় সবসময়ই তাঁকে দেখা যায় লাগেজ ট্রলি নিয়ে এয়ারপোর্ট যেতে এবং এয়ারপোর্ট থেকে বাড়িতে কিছুক্ষণের জন্য আসতে। ফলে তাঁর লাইফটাই হয়ে গেছে ‘সুটকেস লাইফ’। 2020 সালে করোনা অতিমারীর কারণে যখন সকলের কেরিয়ারে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে, তখন রশ্মিকার কেরিয়ারের উড়ান শুরু হয়েছে।

কিছুদিন আগেই হিন্দি ফিল্ম ‘মিশন মজনু’-র শুটিং শেষ করে লখনউ থেকে চেন্নাই ফিরেছেন রশ্মিকা। এই ফিল্মে রশ্মিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা ( sidhdharth malhotra)। চেন্নাই-তে ছিল রশ্মিকা অভিনীত দক্ষিণী ফিল্ম ‘সুলতান’-এর শুটিং। এই ফিল্মের শুটিং শেষ করে রশ্মিকা ফিরেছেন মুম্বইয়ে। লকডাউনের জন্য তাঁর আগামী হিন্দি ফিল্মের স্ক্রিপ্ট রিডিং সেশন স্থগিত রয়েছে।

whatsapp logo