whatsapp channel

সাধ্যের মধ্যেই দুর্দান্ত ফিচার্সের 6000 mAh সুপার ব্যাটারি যুক্ত স্মার্টফোন আনছে Realme

ভারতে ৩ সেপ্টেম্বর আসতে চলেছে Realme 7 সিরিজের দুটি ফোন । ফোন দুটি হল Realme 7 এবং Realme 7 pro। গতকাল ফোনটির লঞ্চের দিন ঘোষণা করে কোম্পানি। কিন্তু আজ টুইতারে…

Avatar

HoopHaap Digital Media

ভারতে ৩ সেপ্টেম্বর আসতে চলেছে Realme 7 সিরিজের দুটি ফোন । ফোন দুটি হল Realme 7 এবং Realme 7 pro। গতকাল ফোনটির লঞ্চের দিন ঘোষণা করে কোম্পানি। কিন্তু আজ টুইতারে লিক হয় এই সিরিজের আসন্ন ফোন Realme 7 pro এর স্পেসিফিকেশন। চলুন আর দেড়ি না করে কথা বলা যাক ফোন দুটির স্পেসিফিকেশন সম্পর্কে,

Realme 7 Pro এর স্পেসিফিকেশন-»
টিপ্সটর মুকুল শর্মার টুইট অনুসারে, Realme 7 pro এ থাকতে চলেছে ৬.৪ ইঞ্চির ফুল HD+ সুপার Amoled ডিসপ্লে। ফোনটিতে দেওয়া হতে চলেছে Snapdragon 720G। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টার্নাল স্টরেজের সাথে লঞ্চ হতে চলেছে এই ফোনটি, তবে সাথে থাকতে চলেছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্ট ও।

ক্যামেরা: এইবার আসা যাক ক্যামেরার দিকে। ফোনটিতে দেওয়া হতে চলেছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো , ২ মেগাপিক্সেলের ডেপথ এবং আরও একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা। ফ্রন্টে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে চলেছে বলে জানা গিয়েছে।

ব্যাটারি ও চার্জিং: স্মার্টফোনটিতে ৬০০০ mAh এর ব্যাটারির সাথে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাপোর্ট দেওয়া হবে বলেও জানা গিয়েছে। বিশেষজ্ঞদের মতে এটি ভারতের সবচেয়ে ফাস্ট চার্জিং টেকনিক হতে চলেছে বলে জানা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media