Bengali SerialHoop Plus

Anushree Das: স্বামী জড়িয়ে পড়েছিলেন পরকীয়ায়, সিনেমার গল্পকেও হার মানাবে বীথি মাসির বাস্তব কাহিনী

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’-য় বীথির চরিত্রে অভিনয় করছেন অনুশ্রী দাস (Anushree Das)। ‘মেয়েবেলা’ মুহূর্তে জনপ্রিয় করে তুলেছে অনুশ্রীকে। রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) আচমকা ধারাবাহিক থেকে সরে যাওয়ার ফলে অথৈ জলে পড়েছিলেন নির্মাতারা। কিন্তু পরিস্থিতি সামাল দিয়েছিলেন অনুশ্রী। তবে বীথির চরিত্রে অভিনয়ের আগে রূপাকে আরও একবার ভেবে দেখতে অনুরোধ করেছিলেন তিনি। কিন্তু রূপা তাঁকে ভালোবাসা জানিয়ে সরে গিয়েছেন। পর্দার বীথি অত্যাচারী। কিন্তু কোথাও সে অসুখী। অনুশ্রী কিন্তু আদৌ অসুখী নন।

অনেকেই মনে করেন, কোনো নারীর বিবাহ বিচ্ছেদ হলে তিনি অসুখী হয়ে যান। কিন্তু যে সম্পর্কে বিশ্বাস থাকে না অথবা নারীর জীবনকে সম্পর্কটি টক্সিক করে তোলে, সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে মেয়েরা কিন্তু ভালোই থাকেন। 1991 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বৌ রানী’-র মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অনুশ্রী। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন ভাস্কর চট্টোপাধ্যায় (Bhaskar Chatterjee)। অনুশ্রী ও ভাস্করের হাত ধরে বাংলা পেয়েছিল এক নতুন অথচ সম্ভাবনাময় জুটি। একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি ছোট পর্দাতেও সমানভাবেই সক্রিয় ছিলেন অনুশ্রী। ভরত কল (Bharat Kaul) সেই সময় একাধিক ফিল্মে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন।

অনুশ্রীর সাথে তিনিও অভিনয় করতেন ধারাবাহিকে। কর্মসূত্রেই অনুশ্রীর সাথে ভরতের আলাপ হয়। ধীরে ধীরে তা প্রেমে পরিণত হয়। কিছুদিন সম্পর্কে থাকার পর তাঁদের বিয়ে হয়। কিন্তু শোনা যায়, বিয়ের পর অনুশ্রী আবিষ্কার করেন, পরকীয়া সম্পর্কে লিপ্ত ভরত। বিশ্বাসে চিড় ধরে তাঁর। ভরতের সাথে বিয়ে ভেঙে দিতে বাধ্য হন অনুশ্রী। এরপর ভরত বহু মহিলার সাথে সম্পর্কে জড়িয়েছেন। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তা জয় করে ফিরে এসে বিয়ে করেছেন জয়শ্রী মুখার্জী (Jayashree Mukherjee)-কে।

কিন্তু একবার বিশ্বাস ভাঙার পর আর সম্পর্কে জড়াতে চাননি অনুশ্রী। টক্সিক বৈবাহিক জীবন থেকে বেরিয়ে এসে কেরিয়ারে ফোকাস করেছেন তিনি। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন অনুশ্রী। মানসিক অবসাদ ঘিরে ধরেনি তাঁকে। কারণ অনুশ্রী জানেন, তিনি একটি সম্পর্ককে সম্মান করলেও অপর মানুষটি তাঁর দায়িত্ব পালন করেননি।

whatsapp logo