Hoop NewsHoop Tech

Jio Air Fiber: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জিওর তরফ থেকে ধামাকা অফার, শুনে চমকে যাবেন আপনিও

  1. রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতের বাজারে প্রবেশের পর বদলে গেছে দেশে টেলিকম ব্যবস্থার যে মানচিত্র রয়েছে তা কিন্তু একেবারে পাল্টে গেছে। কারণ একের পর এক দুর্দান্ত আকর্ষণীয় অফার নিয়ে এসেছে যে ও তার কোটি কোটি গ্রাহকদের জন্য বর্তমানে রিলায়েন্স জিও ভারতের এক নম্বর মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির মধ্যে অন্যতম, ভারতের বাজারে ৪জি পরিষেবার মাধ্যমে জিও তার যাত্রা শুরু করেছিল।

ডোমেস্টিক হাইস্পিড ইন্টারনেট পরিষেবার জন্য নিতে পারেন জিও’র (Reliance Jio) এয়ার ফাইবার

তবে বর্তমানে জিও (Reliance Jio) ভারতের অধিকাংশ অঞ্চলে দিচ্ছে 5G পরিষেবা। এবার ১৫ ই আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবস উপলক্ষে জিও এনেছে অসাধারণ একটা অফার যা শুনে আপনি রীতিমতো চমকে যাবেন, এই অফারের সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন জিওর এয়ার ফাইবার। আর এই অফার চলবে ২৬ শে জুলাই থেকে ১৫ ই আগস্ট পর্যন্ত।

সবচেয়ে মজার বিষয় হলো, এই সময়ের মধ্যে যারা অর্ডার করবেন তাদেরকে দিতে হবে না কোনো রকমের ইনস্টলেশন চার্জ অর্থাৎ একেবারে ফ্রিতেই ইন্সটল করতে পারবেন, এছাড়া অন্যান্য সময় যে এয়ার ফাইবার ইনস্টল করতে হলে ১ হাজার টাকা পর্যন্ত চার্জ দিতে হতো। কিন্তু স্বাধীনতা দিবসের অফার উপলক্ষে সেই চার্জ একেবারে মুকুব করে দেওয়া হয়েছে, জিও কোম্পানির তরফ থেকে গ্রাহকদের জন্য। উচ্চগতি সম্পন্ন ইন্টারনেটের পাশাপাশি আপনি পেয়ে যাবেন প্রায় ৫৫০ এরও বেশি ডিজিটাল চ্যানেল এবং অনেক অতিথি প্ল্যাটফর্ম এক্সেস এর সুবিধা।

AirFiber Independence Day 2024 অফারে যারা তিন মাস, ৬ মাস এবং ১২ মাসের ভ্যালিডিটি সহ প্ল্যানের মাধ্যমে জিও এয়ার ফাইবার নেন, তাদের ইনস্টলেশন চার্জ দিতে হবে না। তিন মাস বৈধতার প্ল্যানসহ এয়ার ফাইবার নিলে খরচ হবে ২,১২১ টাকা। আগে এই প্ল্যানসহ এয়ার ফাইবার কানেকশন নিলে খরচ করতে হত ৩,১২১ টাকা। AirFiber 5G এবং Plus দুটিতেই চলছে এই অফার।

Related Articles