Finance NewsHoop Tech

অবশেষে নড়ল টনক, সাধ্যের মতোই ৭টি নতুন প্ল্যান আনল রিলায়েন্স Jio

মাসের শুরুতেই এক ধাক্কায় মোবাইল রিচার্জের খরচ বাড়িয়ে দিয়েছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি। বর্তমানে যে হারে সবকিছুর দাম বেড়েছে তাতে মোবাইল রিচার্জের পেছনে এতগুলি টাকা খরচ করা অনেকের পক্ষেই হয়ে উঠেছে কষ্টসাধ্য। টাকা বাঁচাতে তৎপর হয়ে উঠেছে সাধারণ মানুষ। তবে এক ধাক্কায় যেমন দাম অনেকটা বাড়ানো হয়েছে, তেমনি নতুন কিছু রিচার্জ প্ল্যানও আনা হয়েছে রিলায়েন্স জিওর (Reliance Jio) তরফে। নতুন ৭টি রিচার্জ প্ল্যান এনেছে মুকেশ অম্বানির সংস্থা। কী কী প্ল্যান আনা হয়েছে, কী কী সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানগুলিতে, রইল সব তথ্য।

সাধারণ রিচার্জ প্ল্যানের পাশাপাশি বেশ কিছু ডেটা বুস্টারও রয়েছে জিওর। যেসব গ্রাহকরা দৈনিক ১ জিবি বা ১.৫ জিবি করে ইন্টারনেটের সুবিধা পেয়ে থাকেন, তাদের জন্য এই এই ডেটা বুস্টার প্ল্যানগুলি অতিরিক্ত ইন্টারনেট পরিষেবা দিয়ে থাকে। সক্রিয় থাকা প্ল্যানগুলির মতোই বৈধতা থাকে ডেটা বুস্টারগুলির। এবার এর মধ্যে আরো কিছু নতুন প্ল্যান নিয়ে এল জিও। এই ডেটা বুস্টারগুলি রয়েছে ট্রু আনলিমিটেড আপগ্রেড বিভাগের অধীনে। জানা গিয়েছে, নতুন ডেটা বুস্টারগুলির দাম রাখা হয়েছে ৫১ টাকা, ১০১ টাকা এবং ১৫১ টাকা। আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যাবে এই প্ল্যানগুলিতে।

এছাড়াও আরো চারটি প্ল্যান চালু করা হয়েছে সংস্থার তরফে। এর মধ্যে অন্যতম হল ১৩৯ টাকার বুস্টার প্ল্যান। এতে পাওয়া যাবে ১২ জিবি ৪জি ডেটা। এছাড়াও ৬৯ টাকা, ২৯ টাকা এবং ১৯ টাকার ডেটা বুস্টার প্ল্যান রয়েছে। ৬৯ টাকার প্ল্যানে ৬ জিবি, ২৯ টাকার প্ল্যানে ২ জিবি এবং ১৯ টাকার প্ল্যানে ১ জিবি ডেটা পাওয়া যাবে।

উল্লেখ্য, জিওর ওয়েবসাইট থেকে খুব সহজেই এই প্ল্যানগুলি রিচার্জ করা যাবে। এছাড়াও MyJio অ্যাপ অথবা জিও স্টোর থেকে রিচার্জ করা যাবে। পাশাপাশি বিভিন্ন ইউপিআই অ্যাপের মাধ্যমেও রিচার্জ করতে পারবেন গ্রাহকরা।

Related Articles