whatsapp channel

Lifestyle: এক টুকরো ফটকিরি দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে দাম্পত্য কলহ মিটে যাবে

আগেকার দিনে এক টুকরো ফটকিরি দিয়েই জল পরিশোধন হয়ে যেতো। বর্তমানে অনেকেই ওয়াটার পিউরিফাই ব্যবহার না করে ফটকিরি দিয়ে জল পরিশোধন করেন, এটি যেমন জল পরিষ্কার করতে সাহায্য করে, তবে…

Avatar

Advertisements
Advertisements

আগেকার দিনে এক টুকরো ফটকিরি দিয়েই জল পরিশোধন হয়ে যেতো। বর্তমানে অনেকেই ওয়াটার পিউরিফাই ব্যবহার না করে ফটকিরি দিয়ে জল পরিশোধন করেন, এটি যেমন জল পরিষ্কার করতে সাহায্য করে, তবে এক টুকরো ফটকিরি বদলে ফেলতে পারে আপনার ভাগ্যকে।

Advertisements

দাম্পত্য কলহ থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই আপনার বাড়ির সেন্টার টেবিলের ওপরে রাখুন এক টুকরো ফটকিরি। একে ১৫ দিন অন্তর অন্তর যদি পাল্টে ফেলতে পারেন, তাহলে দেখবেন আপনাদের স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক অনেক বেশি জোরালো হয়েছে।

Advertisements

অনেক সময় অনেকের উপরে নজর দোষ লেগে যায়, তার জন্য কিন্তু শারীরিক সমস্যা দেখা যেতে পারে। এমনটা যদি মনে হয় তাহলে এক টুকরো ফটকিরিকে সারা গায়ে ভালো করে ঘষে নিয়ে এসে, এটি আগুনে পুড়িয়ে দিন। এতে কিন্তু নজর দোষ কেটে যায়।

Advertisements

জীবনে কোনো ভালো কাজ করতে গিয়ে যদি দেখেন, আপনি বারবার হোঁচট খাচ্ছেন, কোন কাজ কিছুতেই সম্পন্ন করতে পারছেন না, বা কাজ শুরু করার পরেও বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে? এমন পরিস্থিতি হলে অবশ্যই আপনি আপনার বাড়ির প্রবেশদ্বার এর উপর একটি লাল কাপড়ের মধ্যে ভালো করে সুতো দিয়ে বেঁধে রাখুন, তাহলে বেশ কিছুদিন পর দেখবেন, এ ধরনের সমস্যা কেটে যাবে।

Advertisements

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements