whatsapp channel

Lifestyle: এক কোয়া রসুনেই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

রান্নায় রসুন ছাড়া ভাবতেই পারেন না! রান্না করার সময় যদি রান্নাঘরের রসুন না থাকে তাহলে কিন্তু রসিয়ে রসিয়ে করা রান্না একেবারে যেন পানসে হয়ে যায়। তবে এই এক টুকরো রসুন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

রান্নায় রসুন ছাড়া ভাবতেই পারেন না! রান্না করার সময় যদি রান্নাঘরের রসুন না থাকে তাহলে কিন্তু রসিয়ে রসিয়ে করা রান্না একেবারে যেন পানসে হয়ে যায়। তবে এই এক টুকরো রসুন আপনার জীবনেও আনতে পারে নতুন ছোঁয়া রসুন ছাড়া আপনার জীবনও কিন্তু পানসে হয়ে যেতে পারে। এক কোয়া রসুন একটি লাল কাপড়ের পুঁটলির মধ্যে রেখে বিছানার বালিশের তলায় রেখে দিন। পর পর ২১ দিন এই নিয়মটি ঠিক করে পালন করুন, তাহলে দেখবেন আপনার জীবন একেবারে অন্যরকম হয়ে গেছে। রসুন হলো এমন একটি সবজি যা ব্যবহারে কিন্তু শুধুমাত্র আর্থিক সমস্যা দূর হবে এমনটাই নয়, শারীরিক, মানসিক সমস্যা সমস্যাকেও সহজেই কাটিয়ে উঠতে পারবেন। এবার জেনে নিন এই রসুন এর মাধ্যমে আপনি কি করে আপনার জীবনে পরিবর্তন আনতে পারবেন।

১) এক কোয়া রসুন আপনার শরীরের উন্নতি ঘটাবে। প্রতিদিন খালি পেটে রসুন যদি ছোট ছোট টুকরো করে ট্যাবলেটের মতো জল দিয়ে গিলে খেয়ে ফেলতে পারেন তাহলে দেখবেন সমস্ত ব্যথা যন্ত্রণাকে ভুলে যেতে পারছেন।

২) এক কোয়া রসুন যদি একটি লাল কাপড়ের মধ্যে ভালো করে পুঁটলির মতন করে বেঁধে ঠিক এইভাবে ব্যবহার করতে পারেন, তাহলে যারা মানসিক সমস্যায় ভুগছেন তারা এটি করলে অনেকখানি উপকার পাবেন।

৩) যারা দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সমস্যায় ভুগছেন, তাদের অর্থ সংকট থেকে একমাত্র বাঁচাতে পারে এই এক কোয়া রসুন। এক কোয়া রসুন পুঁটলির মধ্যে রেখে আপনি যেখানে অর্থ রাখেন সেখানে যদি রেখে দিতে পারেন, তারপর পর পর টানা ২১ দিন এই ভাবেই রেখে দিন। দেখবেন, অর্থনৈতিক সমস্যা দূর হয়ে যাবে, নিমেষের মধ্যে।

৪) এক কোয়া রসুন আপনি যদি ঘরের একটি কোণে একটি ছোট পাত্রের মধ্যে রেখে দিতে পারেন, আর মাঝে মধ্যে বদলে দেন তাহলে ঘরের নেগেটিভ এনার্জি সমস্তটা চলে যাবে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৫)রাতে শুতে যাবার সময় এক কোয়া রসুন বালিশের তলায় রেখে দিন। বিশেষজ্ঞরা বলছেন, এতে আপনার ঘুম অনেক ভালো হবে। রসুনের মধ্যে রয়েছে পজিটিভ এনার্জিকে নেওয়ার ক্ষমতা, তাই এটি যদি করতে পারেন, যারা ইনসোমিয়ায় ভুগছেন তারা কিন্তু সহজেই এর হাত থেকে রক্ষা পাবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক