Hoop Life

Vastushastra: শ্রাবণ মাসে শিবের নাম নিয়ে স্নানের জলে মেশান এই জিনিস, অর্থ ভাগ্য খুলবে শীঘ্রই

হিন্দু ধর্ম অনুযায়ী, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে দেবাদিদেব মহাদেব মর্তে আগমন করেন। যারা হিন্দু ধর্মাবলম্বী মানুষ আছেন, তারা এই গোটা মাস যদি নিয়ম করে মহাদেব দেবাদিদেবের পুজো করেন। তাহলে তাদের সারা জীবন খুব সুখে শান্তিতে কাটবে। অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে। তবে নিয়ম মেনে পালন করতে হবে। না হলে হতে পারে ঘোরতর বিপদ।

তবে যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন তাহলে আপনার জীবনে, আপনি এক অপার আনন্দ খুঁজে পাবেন। বর্তমান পরিস্থিতিতে চাকরি-বাকরির খুব অভাব। সহজেই মানুষের চাকরি চলে যাচ্ছে, অর্থাভাবে কষ্ট পাচ্ছে, অনেকেই প্রমোশন হচ্ছে না, যারা যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন, তাহলে অর্থনৈতিক সংকট দেখা দেবে।

এই শ্রাবণ মাসে আপনি যদি স্নানের জলে কয়েকটি জিনিস মেশাতে পারেন তাহলে আপনার অর্থভাগ্য খুলে যাবে। আর এই ছোট্ট ঘরোয়া টোটকাটি করতে আপনাকে খুব বেশি সময় বা অর্থ ব্যয় করতে হবেনা। শুধু একটু মন দিয়ে দেবাদিদেবের নাম নিয়ে আপনি যদি এই ঘরোয়া টোটকাগুলি করেন, তাহলে আপনার সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। অর্থনৈতিক সমস্যা খেতে গেলেই মানসিক, শারীরিক এবং সাংসারিক বিবাদ মিটে যাবে।

এর জন্য প্রয়োজন কালো তিল। শ্রাবণ মাসের প্রতিদিন স্নানের জলে কালো তিল মিশিয়ে স্নান করতে পারেন। তাহলে দেবাদিদেব মহাদেব আপনার প্রতি তুষ্ট হবে। কালো তিল যদি কাছে না থাকে তাহলে অবশ্যই স্নানের জলে চার-পাঁচটা তুলসী পাতা ফেলে স্নান করতে পারেন। তুলসী পাতা হিন্দু ধর্মে খুবই শুভ। তুলসী পাতার মধ্যে রয়েছে প্রচুর ওষুধি গুনাগুন। তুলসীপাতা যদি জোগাড় করতে না পারেন তাহলে তুলসী গাছের শিকড় স্নানের জলের মধ্যে দিয়ে স্নান করতে পারেন। তুলসী পাতা, শিকড় এবং কালো তিল যদি জোগাড় করতে না পারেন। তাহলে স্নানের জল মেশাতে পারেন নুন। নুন এর মধ্যে থাকা উপাদান আপনার শরীরকে ভেতর থেকে বাইরে থেকে পরিশুদ্ধ করবে। যদি নুন দেওয়া সম্ভব না হয়ে থাকে তাহলে স্নানের জলে কর্পূর ব্যবহার করুন কর্পূর এর মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে ঔষধি গুন।

whatsapp logo