whatsapp channel

Lifestyle: এক টুকরো পাতিলেবু দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

গুপ্ত শত্রুর হাত থেকে রক্ষা করবে পাতিলেবু। পাতিলেবু গরমকালে আমরা শরবত হিসেবে খেয়ে থাকি, বা রূপচর্চার কাজে পাতিলেবু ব্যবহার করা হয়। কিন্তু আমরা অনেকেই জানি না মাত্র দু একটা পাতিলেবু…

Avatar

HoopHaap Digital Media

গুপ্ত শত্রুর হাত থেকে রক্ষা করবে পাতিলেবু। পাতিলেবু গরমকালে আমরা শরবত হিসেবে খেয়ে থাকি, বা রূপচর্চার কাজে পাতিলেবু ব্যবহার করা হয়। কিন্তু আমরা অনেকেই জানি না মাত্র দু একটা পাতিলেবু দিয়েই আপনি কিন্তু আপনার গুপ্ত শত্রুর হাত থেকে রক্ষা পেতে পারেন, অনেক সময় কাজের জায়গায় বাড়িতে বা বিভিন্ন জায়গায় এই গুপ্ত শত্রু থাকার ফলে আপনার উন্নতিতে বাধা হয়ে উঠতে পারে। তাই চটজলদি এই সহজ টিপসগুলো ফলো করুন। দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি গুপ্ত শত্রুর হাত থেকে রক্ষা পাবেন। তবে সবটাই মনের বিশ্বাসের ব্যাপার। বিশ্বাস না থাকলে এইসব কাজ করতে যাবেন না।

১) অফিস কাছারিতে যদি আপনি বুঝতে পারেন, কেউ আপনার সঙ্গে গোপনে শত্রুতা করছে। তাহলে তিনটি পাতিলেবু, নিজের কাজের ডেস্কের কাছে রেখে দিন দেখবেন আপনি অনেক শান্তিতে কাজ করতে পারছেন।

২) যাদের মধ্যে মৃত্যু দাম্পত্যকলহ লেগে থাকে তারা বিছানার পাশের টেবিলে অথবা মাটিতে একটি পাত্রের মধ্যে জল ভর্তি করে দুটো লেবু নিয়ে মাঝখান থেকে কেটে এগুলো রেখে দিতে হবে। তারপরে সকালে উঠে জল বদলে দিতে হবে। এইরকম পর পর ২১ দিন করতে হবে।

৩) যদি বোঝেন কারোর কুদৃষ্টি বা কুনজরের জন্য আপনার শরীর ক্রমশ খারাপ হতে শুরু করেছে, তাহলে অবশ্যই পাতি লেবু কেটে ঘরের কোনায় কোনায় রেখে দিন। তারপর শুকিয়ে গেলে সেটি দুরে কোথাও ফেলে দিন অথবা পুড়িয়ে ফেলুন।

৪) বাড়িতে সমস্ত গাছের সঙ্গে একটি পাতি লেবুর গাছ রাখুন। বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, পাতি লেবুর গাছ আপনার গৃহে কোন রকম অশান্তি সাংসারিক বা নেতিবাচক শক্তিকে প্রবেশ করতে দেবে না।

৫) বাড়ির মূল প্রবেশদ্বার এর ওপরে তিনটি লেবু ঝুলিয়ে রাখতে পারেন, তাহলে আপনার গৃহের ভেতরে কোনো রকম নেগেটিভ শক্তি প্রবেশ করতে পারবে না।

তবে উপরের বলা টোটকা গুলো তখনই কাজ করবে যখন আপনি মন থেকে বিশ্বাস করে এগুলো করবেন। কারণ মনে অবিশ্বাস রেখে এই কাজগুলো করলে আপনার জীবন কিন্তু কখনোই ভালো চলবে না। Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media